বর্ণিল আয়োজনে ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

fec-image

কেক কাটা, বিশেষ মোনাজাত, পতাকা উত্তোলন, প্রীতিভোজসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি সেনা জোনের দায়িত্বে নিয়োজিত ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে সিন্দুকছড়ি জোন সদরে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম। এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে ডিজি এফ আই ডেট কমান্ডার কর্ণেল. নাজিম উদ্দিন, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ নওরেজ নিকোশিয়ার, লক্ষীছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল জাহাঙ্গির আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, থানার অফিসার্স ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান ও গুইমারা প্রেসক্লাবের আহ্বায়ক মেমং মার্মাসহ সামরিক-বেসামরিক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একে এম সাজেদুল ইসলাম বলেন, একজন দক্ষ অধিনায়কের নেতৃত্বে ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন লক্ষে এগিয়ে চলছে। পার্বত্য এলাকায় সম্প্রীতির মেলবন্ধন তৈরিতে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, পার্বত্য এলাকায় কিছু দুষ্ট মানুষ রয়েছে। কিন্তু তাদের নিধনে আমরা সকলে সচেতন আছি। পাহাড়ে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে তা বাধাগ্রস্ত করা যাবেনা। শান্তি চুক্তি বাস্বায়নে সকলে মিলেমিশে কাজ করতে হবে।

এর আগে আমন্ত্রিত অতিথিগণ অনুষ্ঠানস্থলে পৌঁছালে তাদেরকে স্বাগত জানান সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব। পরে আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম।

দিবসটি উপলক্ষে সকালে পতাকা উত্তোলন, বিশেষ মোনাজাত ও প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’, উপজেলা নির্বাহী অফিসার, গুইমারা রিজিয়ন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =

আরও পড়ুন