বাইশারীতে গাড়ী দুর্ঘটনায় প্রাণ হারাল চালক জহির 

fec-image
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী   ইউনিয়নের বাসিন্দা মৃত নুর মোহাম্মদ ডিলারের ৩য় পুত্র সাংবাদিক মফিজুর রহমাানের ছোট ভাই জহির উদ্দিন ২৮ ডাম্পার গাড়ী দুর্ঘটনায় প্রাণ হারায়।
শনিবার সকাল দশটার দিকে দক্ষিণ বাইশারী এলাকায় নুরুর বাড়ীর পাশ্বে সে নিজেই গাড়ীটি চালিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে গাড়ী থেকে নিজেকে বাচাতে লাফ দিলে গাড়ীর তলে পড়ে যায়।
এসময় এলাকার লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ডাম্পার গাড়ীটি খালি ছিল তিনি গতিপথ পরিবর্তনের জন্য গাড়ীটি ফেরাতে গিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে গেলে নিজে কে বাঁচাতে গাড়ী থেকে লাফ দিলে দুর্ঘটনার শিকার হয়।
চালক জহির ৩ ভাই ১ বোনের মধ্যে ৩য় ভাই। তিনি সদ্য বিবাহিত স্ত্রী গর্ভবতী। চালক জহিরের অকাল মৃত্যুতে পরিবারের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।
এদিকে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নির্বাহী সদস্য মুফিজুর রহমানের ছোট জহিরের মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ।
এদিকে বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি ও সকল পরিষদবর্গ জহিরের মৃত্যুতে  গভীর শোক প্রকাশ করেছেন এবং পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।
Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন