বাজারে আসলো সাকিবের এক্সক্লুসিভ এস#৭৫ রঙ সম্বলিত অপো এফ২১এস প্রো

fec-image

ব্যাচেলর পয়েন্টের প্রথম মঞ্চ উপস্থাপনার মাধ্যমে নিজেদের নতুন ও ট্রেন্ডি সংস্করণ অপো এফ২১স প্রো উন্মোচন করেছে অপো। মঞ্চ উপস্থাপনার সময় এস#৭৫ এর নান্দনিক নানা রঙের সংমিশ্রণ ও স্টাইল প্যাক ব্যাচেলর পয়েন্টের অভিনেতাদের ফ্যাশনে নতুন মাত্রা যোগ করে।

ব্যাচেলর পয়েন্ট টিম প্রি-অর্ডার করা অপো এফ২১এস প্রো’র ফান ফিচার ও ফ্যাশন স্টাইল প্যাক সবার সামনে তুলে ধরে, ডিভাইসটি এর ব্যবহারকারীদের লাইফস্টাইলকে আরও সমৃদ্ধ করবে। আগ্রহী ক্রেতারা এখন প্রি-অর্ডারের মাধ্যমে নিজেদের ডিভাইসটি সংগ্রহ করতে পারবেন। ২৯ হাজার ৯শ টাকা বাজারমূল্যের ডিভাইসটির প্রি-অর্ডার গত ৫ অক্টোবর শুরু হয়েছে, চলবে ৯ অক্টোবর পর্যন্ত।

রঙের বৈচত্র্যময়তা স্মার্টফোন ব্যবহারকারীদের লাইফস্টাইলের মানোন্নয়নে কীভাবে ভূমিকা রাখতে পারে সে সম্পর্কে সবাইকে ধারণা দিতে চমৎকার এ উন্মোচন অনুষ্ঠানে ছিলো নানা রঙের সমারোহ। ব্যাচেলর পয়েন্ট অভিনেতাদের হাতে অপো এফ২১এস প্রো এক অনন্য আভিজাত্য প্রকাশ করেছে, পাশাপাশি তাদের স্টাইলেও যোগ করেছে নতুন মাত্রা। নতুন ও নজরকাড়া এস#৭৫ রঙটি পছন্দ করেছেন বিশ্বের জনপ্রিয় ক্রিকেট অল-রাউন্ডার সাকিব আল হাসান। অপো এফ২১এস প্রো’র সাথে নান্দনিক স্টাইল প্যাক স্মার্টফোন ব্যবহারকারীদের লুককে করবে আরও আকর্ষণীয়, তরুণদের স্টাইলেও আনবে বৈচিত্র্য।

নতুন অপো এফ২১এস প্রো’তে রয়েছে আকর্ষণীয় সব ফিচার; যেমন: অপো গ্লো প্রযুক্তির নান্দনিক নানা রঙের সংমিশ্রণ এস#৭৫, অ্যান্টি-গ্লেয়ার গ্লাস, মাইক্রোলেন্স ও অপো’র আরজিবিডব্লিউ প্রযুক্তির ৬৪ মেগা পিক্সেলের ক্যামেরা সেট আপ এবং দ্রুত চার্জিং সুবিধা। এস#৭৫ কালার হচ্ছে কালার ও গ্রেডিয়েন্টের চমৎকার সংমিশ্রণ – গোলাপি, সবুজ ও সোনালি বর্ণচ্ছটার অনন্য সমারোহ। এ কালার ডিভাইসটিকে করেছে আরও আকর্ষণীয়, নিয়ে এসেছে আকর্ষণীয় আভা এবং ব্যবহারকারীর স্টাইলেও আনবে নতুনত্ব; পাশাপাশি, নিজেদের নতুন করে খুঁজে পেতে সহায়তা করবে ব্যবহারকারীদের।

অল-রাউন্ডার সাকিব আল হাসানের পছন্দ করা অপো এস২১এস প্রো’তে রয়েছে অ্যান্টি-গ্লেয়ার গ্লাস, গ্ল্যামারের জন্য অপো গ্লো ডিজাইন, লাখ লাখ ন্যানোস্কেল ডায়মন্ড (যা ডিভাইসটির পেছনে তারার মতো ঔজ্জ্বল্য তৈরি করে), পাশাপাশি অ্যান্টি করোশন গ্লাস, যা স্টাইল নিশ্চিত করার পাশাপাশি স্ক্র্যাচ পড়া থেকে ডিভাইসকে সুরক্ষিত রাখবে। অপো গ্লো প্রসেসিং ব্যবহারকারীদের নানা সুবিধা দিবে; যার মধ্যে রয়েছে ইউনিক সিএমএফ (রং, ম্যাটেরিয়াল ও ফিনিশ), এর ফলে ডিভাইসটি দেখতে গ্লসি হলেও, এটি ধরার ক্ষেত্রে পাওয়া যাবে ম্যাট সারফেসের অনুভূতি।

ব্যবহারকারীদের অনন্য অভিজ্ঞতা প্রদানে ডিভাইসটিতে রয়েছে নান্দনিক সৌন্দর্য ও টাচ-অ্যান্ড-ফিলের চমৎকার সমন্বয়। এছাড়াও, ফোনটি স্ক্র্যাচ-বিরোধী, এর ফলে ব্যবহারকারীরা ফোনে দাগ পড়ার দুশ্চিন্তা ছাড়াই স্বাচ্ছন্দ্যে ফোনটি ব্যবহার করতে পারবেন।

স্মার্টফোনটিতে রয়েছে মাইক্রোলেন্স সহ ৬৪ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেট আপ, যা দিবে ৩০ গুন ম্যাগনিফিকেশন সুবিধা; এর ফলে, ব্যবহারকারীরা দূরত্ব নির্বিশেষে ছবির ডিটেইল সঠিকভাবে ক্যাপচার করতে পারবেন। ফোনটির রিয়ার ক্যামেরার চারদিকে ব্রিদিং অরবিট লাইট ডিজাইনের বর্ডার কল বা মেসেজ আসলে জ্বলজ্বল করবে।

ফোনটির সামনের ক্যামেরায় রয়েছে অপো এফ২১ প্রো’র শক্তিশালী সনি আইএমএক্স৭০৯ ফ্ল্যাগশিপ সেন্সর; এর ফলে ডিভাইসের সামনে ৩২ মেগা পিক্সেলের ক্যামেরা দিয়ে আল্ট্রা-সেন্সিং সেলফি তোলা যাবে। পাশাপাশি, স্মার্ট ডিভাইসটির ক্যামেরায় রয়েছে স্পেশালিস্ট ডেপথ ক্যামেরা, যা নিশ্চিত করবে ছবি তোলার অনন্য অভিজ্ঞতা। ফোনটিতে ব্যবহার করা হয়েছে অপোর নিজস্ব আরজিবিডব্লিউ প্রযুক্তি, যা দিবে ৬০ শতাংশ বেশি আলো, ছবিতে স্বাভাবিক কালার এবং ব্যবহারকারীরা তুলতে পারবেন আকর্ষণীয় সেলফি।

যারা অনেকক্ষণ ধরে স্মার্টফোনে বিভিন্ন কাজ করেন, তাদের জন্য ডিভাইসটিতে রয়েছে শক্তিশালী ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। তাই, ফোনটি ব্যবহারকারীদের ব্যাটারি শেষ হওয়ার দুশ্চিন্তা করতে হবে না। ফোনটি দ্রুত চার্জ দিতে, এতে রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সুবিধা। এর ফলে, ব্যবহারকারীরা মাত্র ৫ মিনিটের চার্জে ২.৬৮ ঘণ্টা কথা বলতে পারবেন।

অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ডেমন ইয়াং বলেন, “বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীরা ফ্যাশন সচেতন। তাই, স্বাভাবিকভাবেই অপো এমন কিছু নিয়ে আসতে চাইছিলো, যা শুধুমাত্র ব্যবহারকারীদের অভিজ্ঞতাকেই সমৃদ্ধ করবে না, পাশাপাশি তাদের স্টাইলের প্রকাশেও ভূমিকা রাখবে। নতুন এস#৭৫ কালার ব্যবহারকারীদের নতুন কিছু করতে উৎসাহিত করবে। সামনের দিনগুলোতেও ও ফ্যানদের জন্য অপো অর্থবহ ও উদ্ভাবনী পণ্য ও সেবা নিয়ে আসবে যেনো তারা সামনে এগিয়ে যেতে অনুপ্রাণিত বোধ করেন।”

স্মার্টফোনটি প্রি-অর্ডার করা গ্রাহকদের জন্য থাকছে লাকি ড্র -এর মাধ্যমে লিমিটেড-এডিশনের স্টাইল প্যাক জিতে নেয়ার সুযোগ, যেখানে থাকবে আকর্ষণীয় গুডিজ, যা তারা কাস্টোমাইজ করতে পারবেন এবং নিজেদের ব্যক্তিত্বের সাথে মিলিয়ে স্মার্টফোনের মাধ্যমে নিজস্ব স্টাইলকে তুলে ধরতে পারবেন। ব্যবহারকারীরা তাদের ডিভাইসকে যেমন লুক দিতে চান সেক্ষেত্রে তাদের স্বাচ্ছন্দ্য দিতে এতে থাকবে ফোনের বিভিন্ন অ্যাকসেসরিজ। এছাড়াও, ক্রেতারা প্রি-অর্ডার করে তিন মাসের স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি, সোয়াপে এক্সচেঞ্জে ১৫ শতাংশ অতিরিক্ত টাকা এবং ফ্রি ইন্টারনেট ডেটা বান্ডল সহ নানা ডিল উপভোগ করতে পারবেন।

এছাড়াও, ও ফ্যানদের জন্য থাকছে বিভিন্ন সারপ্রাইজ। এ ব্যাপারে বিস্তারিত জানতে অপেক্ষা করুন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =

আরও পড়ুন