বান্দরবানে চাঁদের গাড়ি উল্টে আহত ৬

fec-image

বান্দরবানের রুমায় বাড়ি ফেরার পথে চাঁদের গাড়ি উল্টে ৬ জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

সোমবার (১০ জুন) বিকাল পৌনে পাঁচটার দিকে সদর ইউনিয়নের পলিপ্রাসাং সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, চামেগ্র পাড়ার বাসিন্দা ক্যসাচিং মারমা (৩৭), মংফ্রূ পাড়ার বাসিন্দা বাচসিং মারমা (৩৫), মাথুই মারমা (৪৮), নুমে মারমা (৩০), অংক্যচিং মারমা (৩৪) ও পলিপ্রাংসা বাসিন্দা মাঙ ওয়াই ম্রো (২৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে রুমা বাজার থেকে যাত্রী নিয়ে চাঁদের গাড়িটি মংফ্রূ পাড়া দিকে যাচ্ছিল। গাড়িটি পলিপ্রাসাং সড়কে লাইরম্পি এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ ঘটনায় আহত হয় যাত্রীবাহী ৬ জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

রুমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শৈমং মারমা শৈবং জানান, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। আহত ৬ জনের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান বলেন, ৬ জনের মধ্যে দুইজন গুরুতর আহত হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, বান্দরবান, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন