রুমায় কাঠ বোঝাই ট্রাক উল্টে শ্রমিক নিহত, আহত ২

fec-image

বান্দরবানের রুমা উপজেলায় কাঠ বোঝাই ট্রাক গাড়ি উল্টে অনিল ত্রিপুরা (২৯) নামে এক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আরো দুইজন শ্রমিক আহত হয়েছে।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার রুমা-কেউক্রাডং সড়কের মুনলাই পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অনিল ত্রিপুরা (২৯) ২ নং রুমা সদর ইউপির বৈথনি পাড়া এলাকার অহাচন্দ্র ত্রিপুরার ছেলে।

আহতরা হলেন, পাইন্দু ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মংসেপ্রু পাড়ার মং চথোয়াইয়ের ছেলে প্রুসাউ মারমা (৪৮) ও রুমা সদর ইউনিয়নের থানা পাড়া বাসিন্দা এলাকার হ্লাথোয়াইপ্রু’র ছেলে নুহাইচিং মারমা (৩৫)।

স্থানীয়রা জানান, রুমা-কেওক্রাডং সড়কের কাঠ বোঝাই করে দ্রুত গতিতে ইটভাটায় সরবরাহ দিতে রুমার দিকে আসার পথে মুনলাই পাড়ায় জিরা বম-চেয়ারম্যানের বাড়ির রাস্তায় গতিরোধকে জোরে ধাক্কা লাগলে গাড়িটি উল্টে যায়। এতে গাড়ির লাকড়ি উপরে বসে থাকা তিন শ্রমিক ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক শ্রমিক নিহত ও দুইজন শ্রমিক আহত হয়। পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয়দের সূত্রমতে, গাড়িটি চালক ক্যপ্রুমং মারমা (৩৫) রুমা সদর ইউনিয়নের থানাপাড়া বাসিন্দা ও গাড়ি মালিক পিপলু মারমা(৪২), সে রুমা বাজারে বাসিন্দা বলে জানা গেছে।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহাবুবুল হক জানান, দুর্ঘটনায় একজন নিহত ও ২ জন আহতের খবর শুনে ঘটনাস্থলে যাচ্ছি, বিস্তারিত পরে জানা যাবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, নিহত, রুমা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন