মহালছড়িতে প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প ২০২২ এর শুভ উদ্বোধন

fec-image

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কাউট গ্রুপের উদ্যোগে প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প ২০২২-এর শুভ উদ্বোধন হয়েছে। রোববার ( ৮ মে) সন্ধ্যায় মহালছড়ির ৬ এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজের মাঠ প্রাঙ্গণে প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প ২০২২-এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প ২০২২-এর শুভ উদ্বোধন ঘোষণা করেন মো. রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার, ভারপ্রাপ্ত অধিনায়ক ৬ এপিবিএন ও ক্যাম্প চীফ, অ্যাডভেঞ্চার ক্যাম্প-২০২২।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাসলিম হুসাইন, অধ্যক্ষ, মহালছড়ি এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ, সহকারী পুলিশ সুপার, ৬ এপিবিএন ও ডেপুটি ক্যাম্প চীফ, প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প ২০২২, কামরুল হাসান, সহকারী পুলিশ সুপার, ৬ এপিবিএন, মো. মারুফ-উজ-জামান, উপাধ্যক্ষ, মহালছড়ি এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ ও সভাপতি, প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প ২০২২, মো. রিয়াজুল ইসলাম (সম্পাদক), এপিবিএন স্কাউট গ্রুপ, উত্তরা ঢাকা, প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প-২০২২ এর প্রোগ্রামার মির মাহাবুবুর রহমান স্নিগ্ধ, মির মাহফুজুর রহমান মু্গ্ধ ও মো.শরীফুল ইসলাম এবং অনুরুপ কুমার (এআরএসবি)। এই অ্যাডভেঞ্চার ক্যাম্পটি ৮ মে থেকে ১০ মে পর্যন্ত চলবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন