মহালছড়িতে রেড ক্রিসেন্টের ত্রাণ সহায়তা প্রদান

fec-image

মহালছড়ি উপজেলায় রেডক্রিসেন্ট সোসাইটি যুব ইউনিট মহালছড়ি শাখার উদ্যোগে শুক্রবার (২০ নভেম্বর)  মহালছড়ি যুব রেড ক্রিসেন্ট এর যুব প্রধান মোঃ আব্দুর রশিদের নেতৃত্বে মহালছড়ি আদর্শ চাইল্ড চাইল্ড স্কুল প্রাঙ্গণে যুব প্রধান(২) রিপন ওঝার সঞ্চালনায় করোনাকালীন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সব ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি শাখার সহসভাপতি, সাংবাদিক, এ্যাডভোকেট মোঃ জসীম উদ্দিন। এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মহালছড়ি ১নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা রতন কুমার শীল; মহালছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জসীম উদ্দিন, মহালছড়ি উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রবীন সিনিয়র সাংবাদিক দীপক সেন এবং আজীবন সদস্য ও সাংবাদিক শাহাদাৎ হোসেন, ৩নং ওয়ার্ড সদস্য আনোয়ার হোসেন এবং মোঃ রিমন মিয়া, বিনয় ভূষণ শাস্ত্রী, পপি বড়ুয়া, মোঃ সুমন মিয়া, মোঃ হাবীব, বীথি, মনির হোসেনসহ অনেকে সেচ্ছাসেবক উপস্থিত ছিলেন।

আজকের এ বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, আসন্ন শীতে করোনার দ্বিতীয় দফায় সংক্রমণ থেকে প্রত্যেককে নিজেদের রক্ষা করতে মাষ্ক ব্যবহার করতে জোর দিয়ে পরামর্শসহ সবধরণের স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মহালছড়ি, রেডক্রিসেন্ট সোসাইটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 3 =

আরও পড়ুন