মাটিরাঙ্গায় অবাধ, সুষ্ঠু ও উৎসবমুখর নির্বাচনের দাবি বিএনপি প্রার্থীর

fec-image

মাটিরাঙ্গা পৌরসভাকে পিছিয়ে পড়া পৌরসভা দাবি ও মাটিরাঙ্গা পৌরসভার কাঙ্খিত উন্নয়নে অবাধ, সুষ্ঠু ও উৎসবমুখর নির্বাচনের দাবি করে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী মো. শাহ জালাল কাজল বলেছেন, মাটিরাঙ্গা পৌরসভার ভোটাররা একটি উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে মুখিয়ে আছে। গত ক‘দিন যেখানে গেছি সেখানেই ভোটারদের প্রশ্ন একটাই সুষ্ঠু নির্বাচন হবে তো..? বিনা বাধায় ভোট কেন্দ্রে যেতে পারবো তো..?

বুধবার (২৭ জানুয়ারি) বিকালে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব উদ্বেগ ও আশঙ্কার কথা জানান বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. শাহ জালাল কাজল।

মতবিনিময়কালে মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচন যেন পক্ষপাতহীন অবাধ ও নিরপেক্ষ হয় সে জন্য সাংবাদিকসহ সংশ্লিষ্ট প্রশাসনের সর্বাত্বক সহযোগিতা কামনা করেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. শাহ জালাল কাজল।

অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হলে বিএনপি প্রার্থীর বিজয় সুনিশ্চিত দাবি করে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী বলেন, নির্বাচিত হলে দুর্নীতিমুক্ত ও জবাবদিহিমূলক মাটিরাঙ্গা পৌর প্রশাসন গড়ে তোলাসহ পৌরবাসীর জীবনমান উন্নয়নে করবে বিএনপির প্রার্থী মো. শাহজালার কাজল। ২০১৪ সাল থেকে অনুষ্ঠিত নির্বাচনগুলোকে প্রহসনমুলক দাবী করে তিনি বলেন, নির্বাচন কমিশনের প্রতি জনগণের আস্থা না থাকার পরেও বিএনপি সকল নির্বাচনে অংশগ্রহণ করে আসছে। আগামী ১৪ ফেব্রুয়ারী ভোটারদের নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে বিএনপি মনোনীত প্রার্থীকে বিজয়ী করার মাধ্যমে মাটিরাঙ্গা পৌরসভার উন্নয়নে ভুমিকা রাখার আহবান জানান খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী।

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মনিন্দ্র কিশোর ত্রিপুরা, জেলা বিএনপির সহ-সভাপতি নাছির আহাম্মেদ চৌধুরী, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আবুল কালাম আযাদ, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর খাঁন, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক বদিউল আলম ও পৌর বিএনপির সভাপতি মো. বাদশপা মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মাটিরাঙ্গা পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৯শ ৬৫ জন। পরুষ ভোটার ৯ হাজার ৮শ ৬ জন এবং নারী ভোটার ৯ হাজার ১শ ৬৯ জন বলে জানা যায়। মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে ৯টি ভোট কেন্দ্রে ৫৫টি বুথে ভোট গ্রহণের কথা রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নির্বাচন, বিএনপি, মাটিরাঙা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 13 =

আরও পড়ুন