‘মাটিরাঙ্গায় শারদীয় দুর্গোৎসকে ঘিরে কোন ধরনের নাশকতা সহ্য করা হবেনা’

fec-image

যথাযথ স্বাস্থ্য বিধি অনুসরন করে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুগ্যোৎসব পালনের আহ্বান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেছেন, দুর্গোৎসব আয়োজনে সব ধরনের সহযোগিতা প্রদান করা হবে। দুর্গোৎসবকে ঘিরে শান্তিপুর্ণ সহাবস্থান নিশ্চিত করারও আহ্বান জানিয়ে তিনি বলেন, দুর্গোৎসবকে সার্বজনীন উৎসবে পরিনত করতে হবে।

রোববার (৩ অক্টোবর) বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে শারদীয় দুর্গা উৎসব আয়োজনে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো. হেদায়েত উল্যাহ‘র সভাপতিত্বে প্রস্তুতি সভায় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী, মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খায়রুল আলম, মাটিরাঙ্গা উপজেলা মহিরা বিষয়ক কর্মকর্তা মো. ওবায়দুল হক সবুজ, যুব উন্নয়ন কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন, মাটিরাঙ্গা পূজা উৎযাপন পরিষদের সভাপতি সমীর চন্দ্র বনিক ও সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার সাহা ছাড়াও মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের বিভাগীয় প্রধানগণ ও বিভিন্ন পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলায় ছয়টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব আয়োজন করা হবে জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো. হেদায়েদ উল্যাহ বলেন, শারদীয় দুর্গোৎসবকে ঘিরে আইন-শৃঙ্খলা রক্ষায় প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। দুর্গোৎসবকে ঘিরে কোন ধরনের নাশকতা সহ্য করা হবেনা জানিয়ে তিনি বলেন, প্রতিটি মন্ডপে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ, আনসার-ভিডিপি ও গ্রাম পুলিশ দায়িত্ব পালন করবে।

প্রস্তুতি সভা শেষে যথাযথ স্বাস্থ্যবিধি নিশ্চিত করার লক্ষ্যে মাটিরাঙ্গা উপজেরা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার ছয়টি পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের কাছে পর্যাপ্ত মাস্ক বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো. হেদায়েদ উল্যাহ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − seven =

আরও পড়ুন