মাতামুহুরীতে প্রধানমন্ত্রীর ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

fec-image

মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) বিকালে ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সভাপতি পশ্চিম বড়ভেওলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহসিন বাবুলের সঞ্চালনায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম বুলবুল, বর্তমান ভাইস চেয়ারম্যান মকসুদুল হক ছুট্টু, বিএমচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব বদিউল আলম, কোনাখালী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি টিপু সুলতান, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল জলিল।

এ সময় উপস্থিত ছিলেন, পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, মাতামুহুরী সাংগঠনিক থানা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক কাইছারুল হক বাচ্চু,পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল মামুনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ইউনিয়নসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন