মাতারবাড়িতে গভীর রাতে বসতবাড়িতে দুর্ধর্ষ চুরি : স্বর্ণসহ নগদ টাকা লুট !

fec-image

মহেশখালী উপজেলার মাতারবাড়িতে সোমবার (১৫ সেপ্টেম্বর) গভীর রাতে দক্ষিন রাজঘাট এলাকার একটি বসতবাড়িতে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ টাকা ও সাড়ে ৪ ভরি স্বর্ণ লুটপাট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। দক্ষিন রাজঘাট এলাকার মৃত চাঁদ মুল্লুকের পুত্র মোকতার আহমদের বাড়িতে এই ঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকের ছেলে সাইমন রিয়াদ জানান, স্থানীয় বসরত আলীর পুত্র মোজাফ্ফর গংদের সাথে আমাদের জমি সংক্রান্ত বিরোধ ছিলো বিগত ১ বছর ধরে । এই বিরোধের জের ধরে তারা মুলত আমাদের পরিবারকে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছিলো।

সোমবার গভীর রাতে আমাদের বাড়ির পিছনে রান্না ঘরের দেয়াল ভেঙ্গে চোরের দল বাড়িতে প্রবেশ করে আমার ২ভাবীদের কে একটি কক্ষে তালাবন্ধ করে আলমিরা থেকে নগদ ১ লাখ ৫৫ হাজার টাকা, সাড়ে ৪ ভরি স্বর্ণ, মোবাইলসহ বেশ কিছু মালামাল লুটপাট করে চলে যায়।

আমাদের বাড়িতে আমার বাবা মোকতার আহমদ অসুস্থ্য ও বৃদ্ধ মানুষ মাও বয়স্ক , দুই ভাবি ছাড়া কেউ বাড়িতে থাকেনা । পুরুষ সদস্যদের অনুপস্থিতিতে কেন্দ্র করে মোজাফ্ফরের নেতৃত্বে আব্দুল মোনাফ, শাওন, এস্তফা বেগম, রুজিনা বেগম, উত্তর রাজঘাট এলাকার সাইমনসহ ৭/৮ জনের একদল চোর আমাদের বাড়িতে লুটপাট চালায়।

রাতে বিষয়টি আমাকে মোবাইল ফোনে জানান প্রতিবেশি লাকি আকতার ও শামিমা আকতার। আমরা এবিষয়ে মামলা দায়ের করতে প্রস্তুতি গ্রহণ করছি।

এদিকে এ ঘটনার বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে কেউ অবহিত করেননি বলে জানান চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ । এলাকাবাসীরা জানান, চুরির ঘটনাটি সঠিক তবে তাদের মধ্যে জমি
সংক্রান্ত বিরোধ ছিলো র্পূবে থেকে ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপি চেয়ারম্যান, মাতারবাড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =

আরও পড়ুন