মাদকের সাথে জড়িতদের ছাড় দেয়া হবেনা : বিভীষণ কান্তি দাশ

fec-image

মাদকদ্রব্য নিয়ন্ত্রণে সরকারের জিরো টলারেন্স নীতির কথা উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেছেন, মাদকসেবী, মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগী কাউকে কোন প্রকার ছাড় দেয়া হবে না। সর্বনাশা মাদক পরিবার থেকে শুরু করে সামাজ ও রাষ্ট্র প্রতিটি স্তরে প্রভাব ফেলছে। মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের আন্দোলন গড়ে তোলার আহবান জানিয়ে তিনি বলেন, মাদকের এই অভিশাপ থেকে বাঁচতে হলে সবার আগে নিজেকে সচেতন হতে হবে।

শনিবার (১৬ নভেম্বর) সকালে খাগড়াছড়ির মাটিরাঙ্গার তবলছড়ি গ্রীণ হিল কলেজে ‘মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলনে শিক্ষক ও শিক্ষার্থী সমাজের ভুমিকা শীর্ষক’ এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তবলছড়ি গ্রীনহিল কলেজ মিলনায়তনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজনে বড়নাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলী আকবর’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় যামিনীপাড়া বিজিবি’র মেডিকেল অফিসার ক্যাপ্টেন আ.স.ম নাহিদুল ইসলাম শিমুল, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ, তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোহাম্মদ আলী ও তবলছড়ি গ্রীনহিল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: ওসমান গনি প্রমুখ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

পরে অনুষ্ঠানে উপস্থিত তবলছড়ি গ্রীনহিল কলেজের কয়েকশ শিক্ষার্থীকে মাদক বিরোধী শপথ পাঠ করান মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাহী অফিসার, মাদকদ্রব্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন