মানিকছড়িতে ইউএনডিপি’র উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ উদ্বোধন

fec-image

সারাদেশের ন্যায় মানিকছড়ি করোনা প্রার্দুভাবের কারণে কর্মহীন হয়ে পড়া নিম্নবিত্তদের মাঝে ইউএনডিপির ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী (ইউএনডিপি) এর অর্থায়নে মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদ মাঠে এবং বেলা দেড়টায় উপজেলা টাউন হল মিলনায়তনে ত্রাণ বিতরণ উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিম্মবিত্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন ২৯৮ নং খাগড়াছড়ি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বিশেষ অতিথী ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এমএ. জব্বার, নির্মুলেন্দু চৌধুরী, আশুতোষ চাকমা, খগেশ্বর ত্রিপুরা, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, ইউএনও তামান্না মাহমুদ, সহকারী কমিশনার( ভূমি) রিফাত আসমা, ছাত্রলীগ সভাপতি চহ্লাপ্রু মারমা নিলয়, সাধারণ সম্পাদক মো. জামাল হোসেনসহ ইউএনডিপির প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

ইউএনডিপির অর্থায়ণে উপজেলার চার ইউনিয়নে দেড় সহস্রাধিক দরিদ্র ও অসহায় নর-নারীর মাঝে উক্ত ত্রাণ বিতরণের উদ্বোধন এর দিনে ৩ নং যোগ্যাছোলা ইউপিতে ৩৪৩ পরিবার ও ১ নং মানিকছড়ি ইউপিতে ৪৮৫ক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

আগামী ১৬ ও ১৭ আগস্ট ২ নং বাটনাতলী ও ৪ নং তিনটহরীতে যথাক্রমে ৪০৩ ও ৩৩৪ পরিবারে ত্রাণ বিতরণ করবে ইউএনডিপি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনডিপি, করোনা, জাতিসংঘ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 19 =

আরও পড়ুন