মানিকছড়িতে কলেজ ছাত্রলীগ যুগ্ম সা: সম্পাদকের সড়ক দুর্ঘটনায় মৃত্যু

fec-image

মানিকছড়ি গিরি মৈত্রী সরকারি ডিগ্রী কলেজ একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র এবং কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান সাগর(১৮) মর্মান্তিক সড়ক র্দূঘটনায় নিহত হয়। এ খবর ছড়িয়ে পড়লে নিহতের পরিবার,বন্ধুমহল ও নিহতের প্রিয় সংগঠনে শোকের ছায়া নেমে আসে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রোববার(২১ মার্চ) দুপুরের পর মো. মেহেদী হাসান সাগর তার বন্ধু রনিসহ মোটর সাইকেলে ফটিকছড়ির রাবার ড্যাম এলঅকায় ঘুরতে বের হয়।

ফটিকছড়ির শান্তির হাটে জনৈক বন্ধু’র সাথে দেখা করে তারা রাবার ড্যাম হয়ে মানিকছড়ি ফিরে আসার কথা থাকলেও ফিরে এসেছে ঠিকই তবে লাশ হয়ে! বিকাল সাড়ে ৪টার দিকে ফটিকছড়ির ভুজপরি থানাস্থ নন্দির হাট এলাকায় পিকআপের সাথে মোটর সাইকেলের সংঘর্ষে নিহতের মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সাগর মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইল্লাহি রাজিউন)।

নিহতের অপর বন্ধু রনি গুরুত্বর আহত হয়ে বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে নিহতের মামা সাবেক উপজেলা চেয়ারম্যান এমএ জব্বার ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীনসহ উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ ও ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান এবং রাত ৮টায় নিহত সাগরের লাশ মানিকছড়ি হাজী পাড়াস্থ তার বাড়িতে নিয়ে আসেন।

নিহতের মামা সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান জেলা পরিষদ সদস্য এমএ জব্বার, সাবেক উপজেলা চেয়ারম্যান এমএ রাজ্জাক, আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, ডলি চৌধুরাণী, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. শহীদুল ইসলাম মোহন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলামসহ সকল নেতা-কর্মীরা নিহতের পরিবার-পরিজনকে সমবেদনা জানাতে এবং নিহত সাগরকে এক নজর দেখতে বাড়িতে ভীড় জমিয়েছেন।

নিহতের পিতা উপজেলা পরিষদ( চেয়ারম্যান) গাড়ী চালক মো. আবুল হাসেম ও মাতা ছেলে হারার বেদনায় বারবার জ্ঞান হারিয়ে ফেলছিলেন। গাড়ী চালক মো. আবুল হাসেম এর ৩ ছেলের মধ্যে সাগর সবার বড়।

রবিবার সকাল ৯টায় থানা জামে মসজিদ(ঈদগাঁ) মাঠে নিহতের প্রথম নামাজে জানাজা অনুষ্টিত হয়েছে। পরে বেলা সাড়ে ১০টায় গভমারা স্কুল মাঠে নিহতের শেষ নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মানিকছড়ি ইসলামী এজেন্ট ব্যাংকের শোক প্রকাশ
এদিকে মানিকছড়িতে কলেজ ছাত্রের অকাল মৃত্যুতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, মানিকছড়ি এজেন্ট ব্যাংকিং শাখার প্রধান কর্মকর্তা মো. আবদুল মালেক মানিক স্বাক্ষরিত এক শোক বার্তায় ব্যাংকের সকল কর্মকর্তার পক্ষ থেকে কলেজ ছাত্র মো. মেহেদী হাসান সাগরের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উপজেলা আওয়ামীলীগ,ছাত্রলীগ ও যুবলীগের শোক প্রকাশ
বাংলাদেশ ছাত্রলীগ মানিকছড়ি উপজেলা শাখা ও কলেজ শাখা, যুবলীগ, আওয়ামী লীগ পৃথক পৃথক বার্তায় কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উদীয়মান ছাত্রনেতা মো. মেহেদঅ হাসান সাগরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং মোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়া উপজেলা ক্রীড়া সংগঠন একতা যুব সংঘ, যুব রেড ক্রিসেন্ট, মানিকছড়ি ইউনিট, উপজেলা প্রেস ক্লাব পৃথক পৃথক শোক বার্তায় নিহতের পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, মানিকছড়ি, মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + fourteen =

আরও পড়ুন