চ্যাম্পিয়ন হাজীপাড়া : রানার্স আপ নবজাগরণ

মানিকছড়িতে মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

fec-image

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে মানিকছড়িতে মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্ট-২০ এর আয়োজন করা হয়।মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইলাল খেলায় নবজাগরণ একাদশকে ১০ রানে পরাজিত করে হাজীপাড়া একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

টুর্নামেন্টের ফাইনাল খেলা মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে রানী নীহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

খেলার শুরুতেই নবজাগরণ টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিন্ধান দেন। টস হেরে হাজীপাড়া একাদশ ১৯ ওভার ১ বল সবকটি ইউকেট হারিয়ে খেলে ১৭৪ রান করে। পরে নবজাগরণও সবকটি ইউকেট হারিয়ে ১৮ ওভার ২ বল খেলে ১৬৪ রান করতে সক্ষম হয়। ফলে হাজীপাড়া একাদশ ১০ রানের জয় নিয়ে চ্যাম্পিয়ন হয়।

উপজেলা আওয়ামী যুবলীগ’র সভাপতি মো. সামায়উন ফরাজী সামু’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগ’র সাধারণ মো. জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মো. আসাদুজ্জামান, তিনটহরী ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক মো. টিপু সুলতান প্রমুখ।

খেলা শেষে উভয় দলকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি তুলে দেন অতিথিরা। ম্যাচ সেরা পুরস্কার জিতে নেন হাজীপাড়া একাদশের মো. রায়হান ও টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন মো. সাব্বির আহম্মদ, সেরা ইউকেট সংগ্রহণকারী মো. আশ্রাফুল আলম, সেরা রান সংগ্রহকারী মো. সাগর। ।

এছাড়াও ফাইনাল ম্যাচের বিশেষ আকর্ষণ ছিল মাঠের বাইরে কোন দর্শক ক্যাচ ধরতে পারলে মানিকছড়ি বাজারের অনামিকা স্টোরের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার।

উল্লেখ্য, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মো. মাঈন উদ্দিন ও স্থানীয় কিছু ক্রীড়ামোদি ব্যক্তিদের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনকে স্বারণ করে রাখতে ও উপজেলার যুব সমাজকে মাদকমুক্ত রাখতে ও ক্রীড়ার সাথে সম্পৃক্ত করার লক্ষে গত ২১ জানুয়ারি মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্ট-২০ এর উদ্ধোধন করা হয়।

উক্ত টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্যরা হলেন, মো. শহিদুল্লাহ সজিব, মো. বিল্লাল হোসেন, মো. সাইফুল ইসলাম, সঞ্জয় নাথ ও মো. হোসেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, খেলা, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 2 =

আরও পড়ুন