পাহাড়ের শান্তি শৃঙ্খলা রক্ষায় সবাইকে মিলেমিশে কাজ করার আহ্বান বান্দরবান ব্রিগেড কমাণ্ডারের

fec-image

পাহাড়ের শান্তি শৃঙ্খলা রক্ষায় সবাইকে মিলেমিশে কাজ করার আহ্বান জানিয়েছেন ৬৯ পদাতিক ব্রিগেডের নবাগত কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জিয়াউল হক (এনডিসি,এএফডব্লিউ,পিএসসি)।পার্বত্য এলাকার শান্তি শৃংখলা ভঙ্গের জন্য অনেকে অপপ্রচার চালাচ্ছে অভিযোগ করে কোনপ্রকার গুজবে কান না দিয়ে সবাইকে শান্তি শৃঙ্খলা রক্ষায় এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সোমবার (২৫ জানুয়ারি) সকালে বান্দরবান সেনা রিজিওন হেডকোয়ার্টারে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎকালে তিনি এ সব কথা বলেন। নবাগত কমান্ডার এসময় সাংবাদিকদের ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ক্ষেত্রে অনেক সময় যেসব অপপ্রচার প্রচারিত হয় সেসব গুজবে কান না দিয়ে সঠিক ও তথ্যবহুল সংবাদ প্রচার করার আহ্বান জানান।

তিনি বলেন, পার্বত্য শান্তিচুক্তি বিরোধী কোন অপশক্তিকে ছাড় দেয়া হবে না। অতীতের মত আগামী দিনেও পার্বত্য এলাকার শিক্ষা ,স্বাস্থ্য ও উন্নয়নে সেনাবাহিনীর কর্মকান্ডগুলো অব্যাহত থাকবে বান্দরবানের নীলগীরি ও জীবননগর এলাকা ঘিরে সিকদার গ্রুপ একটি পর্যটন প্রকল্পের কাজ শুরু করেছে, যার ফলে এলাকার আর্থসামাজিক উন্নয়ন হবে । কিন্তু একটি মহল এই উন্নয়ন কাজে বিরোধী হিসেবে কাজ করছে এবং বিভিন্নভাবে সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

এ সময় সেখানে ৬৯পদাতিক ব্রিগেড এর জিএসও-২ মেজর মোয়াজ্জেম হোসেন, ব্রিগেড মেজর মো: খায়রুল হাসান (পিএসসি),বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =

আরও পড়ুন