মিস ইউনিভার্স বাংলাদেশের মুকুট জিতলেন শিলা

fec-image

সেরা দশ প্রতিযোগীকে পেছনে ফেলে বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯ বিজয়ীর মুকুট পরলেন ঠাকুরগাঁওয়ের মেয়ে শিরিন আক্তার শিলা।

বুধবার (২৩ অক্টোবর) রাত পৌনে ১১টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানে তাকে সেরা সুন্দরীর মুকুট পরিয়ে দেন ১৯৯৪ মিস ইউনিভার্স বিজয়ী বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন আলিশা ও দ্বিতীয় রানারআপ হন জেসিয়া ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় ওবায়দুল কাদের বলেন, এই মেধাবীরা অসম্ভবকে সম্ভব করতে পারে। চ্যালেঞ্জ গ্রহণ করে এগিয়ে যাচ্ছে তারা। তারা তাদের মেধা ও যোগ্যতা দিয়ে তৃণমূল থেকে উঠে এসেছে। আশা করি মিস ইউনিভার্স বাংলাদেশকে নতুন করে বিশ্ববাসীর কাছে তুলে ধরব।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’রি গ্রান্ড ফিনালের বিচারক বলিউড নায়িকা সুস্মিতা সেন বলেন, ‘মিস ইউনিভার্সের প্ল্যাটফর্ম আমাকে সারাবিশ্ব চিনিয়েছে। এ ধরনের আন্তর্জাতিক মানের আয়োজনে অংশ নেয়ার জন্য ভাষা কোনো বাধা না। আত্মবিশ্বাসটাই আসল। যিনি আজ নির্বাচিত হলেন, তিনি এই সুন্দর দেশটাকে তুলে ধরবেন বিশ্ব মঞ্চে। তার জন্য আমার আশীর্বাদ থাকল।’

প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে ছিলেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, হেরিটেজ ক্র্যাফটসের তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী, সাবেক ক্রিকেটার আতাহার আলী খান প্রমুখ।

আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠেয় সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন শিরিন আক্তার শিলা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =

আরও পড়ুন