যেখানে সমস্যা, সেখানেই ছুটে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা: মংসুইপ্রু চৌধুরী অপু

fec-image

বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যেখানে সমস্যা, সেখানেই ছুটে যান সেই সমস্যার সমাধান করতে বলে মন্তব্য করেছেন পার্বত্য খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

শুক্রবার (৬ জানুয়ারি) সকাল দশটায় জেলার পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, পার্বত্য চট্রগ্রামে এক সময় বিকেলের পর কেউ ঘর থেকে বের হতে পারতো না। খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার লোগাংয়ে একটি দুর্ঘটনা ঘটেছিল, সে দুর্ঘটনার কথাও বলার কেউ ছিলনা। পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য যখন কেউ এগিয়ে আসেনি। সেই মুহূর্তে বর্তমান প্রধানমন্ত্রী শেষ হাসিনা ঢাকা থেকে ঘোষণা দিয়েছিল যেখানে সমস্যা সেখানেই তিনি যাবেন। তিনি কিন্তু ঠিকই পানছড়িতে এসেছিলেন। শুধু খাগড়াছড়ির পানছড়ি নয় বাংলাদেশের ৬৪টি জেলায় যেখানে নির্যাতন সেখানেই তিনি ছুটে গিয়েছেন।

উপজেলা ছাত্রলীগ শাখার আয়োজনে সভায় সভাপতিত্ব করেন পানছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম। সাধারণ সম্পাদক মো. নাজমুল হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের আহ্বায়ক উবিক মোহন ত্রিপুরা।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান ফারুক, পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মোমিন, মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত দাশ রায়, পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব।

অনুষ্ঠান শেষে উপজেলার বিভিন্ন সম্প্রদায়ের পাঁচ শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন