মাদরাসার অভিভাবক সমাবেশে দীপংকর তালুকদার

যোগ্য মানুষ তৈরী করতে প্রয়োজন মানসম্মত শিক্ষা ব্যবস্থা

fec-image

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, ভালো কাজ করত গেলে ভালো মানুষের প্রয়োজন। যোগ্য মানুষ তৈরী করতে হলে প্রয়োজন মানসম্মত শিক্ষা ব্যবস্থা। আর দেশব্যাপী মাদ্রাসাগুলো সে কাজটাই করে যাচ্ছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাঙামাটি জেলার কাউখালীতে  ছিদ্দিক-ই-আকবর দাখিল মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণী ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

এ সময় ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান সামশু দোহা চৌধুরী, নির্বাহী অফিসার সৈয়দা সাদিয়া নূরীয়া, ওসি মো. পারভেজ আলী, ভাইস চেয়ারম্যান অংপ্রু মারমা, ছিদ্দিক-ই আকবর দাখিল মাদরাসার সুপার মাওলানা আব্দুর রাজ্জাক তালুকদারসহ সুপার হোসাইন ফারুকী।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি কৃতকার্য ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “যোগ্য মানুষ তৈরী করতে প্রয়োজন মানসম্মত শিক্ষা ব্যবস্থা”

  1. তার জন্য ইংরেজি কে বাদ দিতে হবে। আর কত কি হলে আপনারা বুঝবেন? ইংরেজির অত্যাচার অনেক হয়েছে। আমরা বাঙালি। ইংরেজ নয়। মনে-প্রাণে বাঙালি। ইংরেজি কে বাংলাদেশ থেকে চিরতরে তাড়াতে হবে। তবেই মুক্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন