রাকিবের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে পানছড়িতে বিক্ষোভ

fec-image

পানছড়ির মেধাবী কলেজ ছাত্র রাকিবুলের খুনীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে বিভিন্ন মহল। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল দশ’টা থেকে প্রধান সড়কে বিক্ষোভে নামে পানছড়ির আপামর জনগণ। বিক্ষোভ ছাড়াও পুরো পানছড়ির সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে বয়ে চলেছে নিন্দার ঝড়।

গত ১৯ জানুয়ারি মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে আটটার দিকে আলীনগর গ্রামের সালাম ফকিরের বাগানের পাশে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা রাকিবের মাথায় সজোরে আঘাত করে হত্যা করে। রাকিব উপজেলার উল্টাছড়ি ইউপির আলী নগর গ্রামের আলী হোসেনের একমাত্র সন্তান। অভাবের সংসারে পড়ালেখার পাশাপাশি মোটর সাইকেলে যাত্রী বহন করে পরিবারের জীবিকা নির্বাহ করতো রাকিব। তার মৃত্যুতে পুরো এলাকা জুড়ে শোকের মাতমের পাশাপাশি বাবা-মায়ের আহাজারিতে পরিবেশ ভারী করে তুলছে।

রাকিবের বাবা আলী হোসেনের দাবি হত্যাকারী অবিলম্বে গ্রেফতার করে শাস্তি প্রদান করা হোক। এ ব্যাপারে পানছড়ি থানায় অজ্ঞাতদের আসামি করে একটি মমলা দায়ের হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মো: কামরুজ্জামান বলেন, তদন্ত অব্যাহত রয়েছে। আশা করা যাচ্ছে সহসাই রহস্য উদঘাটন হবে। পানছড়ি থানার ওসি মো: দুলাল হোসেন জানান, আমরা আন্তরিকভাবে ব্যাপারটা দেখছি। খুব সহসাই ঘটনার রহস্য উদঘাটন বের করে আসামিদের আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, বিক্ষোভ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − ten =

আরও পড়ুন