রাঙামাটিতে কর্মহীন ৯০০পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন আ’লীগ

fec-image

রাঙামাটি শহরের কর্মহীন ৯০০পরিবারকে খাদ্য সামগ্রী তুলে দিলেন আওয়ামী লীগ

সোমবার (৩০মার্চ) দুপুরে দলীয় কার্যালয়ে হত-দরিদ্রদের মাঝে এসব সামগ্রী তুলে দেওয়া হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, নিখিল কুমার চাকমা, হাজী কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, তথ্য ও প্রচার সম্পাদক রফিকুল মাওলা, রাঙামাটি পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সোলায়মান ,সাধারণ সম্পাদক মনসুর আলীসহ দলটির অন্যান্য নেতৃবৃন্দ।

দলটির পক্ষ থেকে জানানো হয়- সারা পৃথিবীর মতো আমাদের দেশের মানুষও করোনাভাইরাসের চ্যালেঞ্জ মোকাবিলা করছে। আর এ চ্যালেঞ্জ মোকাবিলা করতে গিয়ে আমাদের দেশের হত-দরিদ্র মানুষেরা খুব কষ্টে পড়েছে। এদের কথা চিন্তা করে আওয়ামী লীগ সরকার এসব নিম্ন আয়ের মানুষের মুখে আহার তুলে দিতে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করছে।

এরই ধারাবাহিকতায় রাঙামাটি জেলা আওয়ামী লীগও হত-দরিদ্র, কর্মবিমুখ রাঙামাটি শহরের ৯০০পরিবারের মাঝে জনপ্রতি ৫ কেজি চাল-আলু, ২কেজি লবণ, ১ লিটার তেল, ১কেজি ডাল এবং ২কেজি পেঁয়াজ প্রদান করা হয়েছে। পরবর্তীতে উপজেলার বিভিন্ন এলাকার হত-দরিদ্র মানুষের মাঝে এ ধরণের সামগ্রী বিতরণ করা হবে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, করোনাভাইরাস, রাঙ্গামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 11 =

আরও পড়ুন