রাঙামাটিতে শারদীয় দুর্গাপূজা শুরু, নিরাপত্তায় প্রস্তুত পুলিশ

fec-image

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ষষ্ঠী পূজার মধ্যে দিয়ে রাঙামাটিতে শুরু হয়েছে দুর্গাপূজা। পূজার প্রথম দিনে পুলিশও নিরাপত্তা জোরদার করেছে।

জেলার পূজামন্ডপে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ সদস্যদেরকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ছুফি উল্লাহ। শুক্রবার সকালে পুলিশ সুপার কার্যালয়ে এ পুলিশ সদস্যদের এ দিকনির্দেশনা প্রদান করা হয়।

পুলিশ সদস্যদের উদ্দেশ্যে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, সনাতন ধর্মাবলম্বীরা যাতে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে পূজা উদযাপন করতে পারে তার জন্য প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করতে রাঙামাটি জেলা পুলিশ বদ্ধপরিকর।

শৃঙ্খলা, নিরাপত্তা, প্রগতি বাংলাদেশ পুলিশের এই শ্লোগানকে সমুন্নত রাখতে প্রতিটি পুলিশ সদস্যকে তার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সহিত পালন করতে হবে। যে কোন প্রকার অনাকাক্ষিত ঘটনা রোধকল্পে তাৎক্ষণিকভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

অত্যন্ত শান্তিপূর্ণ জেলা সম্প্রীতির রাঙামাটিতে প্রতিবারের ন্যায় এবারও শারদীয় দুর্গাপূজা ব্যাপক উৎসাহ-উদ্দিপনা ও শান্তিপূর্ণভাবে সমাপ্ত হবে বলে আশা প্রকাশ করেন অতিরিক্ত পুলিশ সুপার।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. মাঈন উদ্দিন চৌধুরী, সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) মো. আব্দুল আওয়াল চৌধুরীসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দুর্গাপূজা, নিরাপত্তা জোরদার, রাঙামাটিতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন