রাজস্থলীতে চোলাই মদ ও সিএনজি সহ আটক ১

fec-image

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার তিন নম্বর বাঙ্গালহালিয়াতে অভিনব কাদায় সিএনজিতে পাচারের সময় ৮২ লিটার পাহাড়ি চোলাই মদ সহ এক পাচারকারীকে আটক করতে সক্ষম হয়েছে চন্দ্রঘোনা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় ২৩ আগস্ট সোমবার দিবাগত রাত ১১ ঘটিকায় চন্দ্রঘোনা থানার এসআই সেলিম ও সংগীয় ফোর্স সহ রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ধলিয়ার ডাক বাংলা পাড়া বায়তুন নুর জামে মসজিদের সামনে রাস্তার উপর সিএনজি যার রেজিঃ নং- চট্টগ্রাম- থ-১২-২৫৩২ সহ চোলাই মদ পাচারের সময় একজনকে আটক করেছে পুলিশ। গাড়িতে থাকা আরেক মদ পাচারকারী ঘটনা স্থল থেকে সটকে পড়ে। আটককৃত ব্যক্তি হলেন মো. তারেক হোসেন (২৫) পিতা সিদ্দিক আহাম্মদ গ্রাম- দক্ষিণ পোমরা, মহোত্তরখীল থানা, রাংগুনিয়া জেলা- চট্টগ্রাম।

এ ব্যাপারে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃত ব্যক্তির প্রাথমিক স্বীকারোক্তি অনুযায়ী তার সিএনজি গাড়ির পেছনের সিটে গ্যাসের সিলিন্ডারের মধ্যে অভিনব কাদায় পলিথিনে মুড়ানো অবস্থায় ৮২ লিটার পাহাড়ি বাংলা মদ উদ্ধার করা হয়েছে। ঘটনায় জরিতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আসামিকে রাঙামাটির আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানান ওসি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন