রাজস্থলীতে ‘মহিলা সমাবেশ’ অনুষ্ঠিত

fec-image

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় গণযোগাযোগ অধিদপ্তরের নিয়মিত প্রচার কার্যক্রমের অংশ হিসেবে রাজস্থলীতে ‘মহিলা সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে উপজেলা হল রুমে এ ‘মহিলা সমাবেশ’ অনুষ্ঠিত হয়।

রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু দাশের সভাপতিত্বে তথ্য অফিসের ঘোষক অনিল আসামের সঞ্চালনায় মহিলা সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন কাপ্তাই তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার দেলোয়ার হোসেন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, ২নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, সাংবাদিক আজগর আলী খাঁন, মহিলা সভানেত্রী লংবতি ত্রিপুরা প্রমুখ।

মহিলা সমাবেশে এসডিজি ও ২০৪১ মোতাবেক উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে মহিলাদের অবহিত করা হয় এবং উন্নয়ন কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে মহিলাদের উদ্বুদ্ধ করা হয়।

এছাড়াও সমাবেশে অতিথিবৃন্দ উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, আত্মকর্মসংস্থান সৃষ্টি, গুজব, সাম্প্রদায়িকতা, অপরাজনীতি ও অপপ্রচার প্রতিরোধ এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধ, সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ব্যবহার, অটিজম ও তথ্য অধিকার বিষয়ে মহিলাদের করণীয় সম্পর্কে বক্তৃতা দেন।

এসময় সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ শতাধিক মহিলা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনুষ্ঠিত, কাপ্তাই, মহিলা সমাবেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন