বাঘাইছড়িতে আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়িতে আওয়ামীলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ মে)বিকাল ৫ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কমপ্লেক্সে এই কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আলী হোসেন এর সভাপতিত্বে কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ২৯৯ নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজীে মুছা মাতব্বর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা। হাজী মোহাম্মদ কামাল হোসেনসহ জেলা ও উপজেলা পর্যায়ের সিনিয়র নেতাগণ।

এ সময় বক্তারা বলেন, এটি শুধু একটি কর্মী সম্মেলন নয়, এটি আগামী সংসদ নির্বাচন প্রস্তুতি সভাও, পাহাড় আর সমতলের নির্বাচন পরিবেশ এক নয় এখানে বিএনপি জামাতের পাশাপাশি ৫ টি আঞ্চলিক দলের সাথেও মোকাবিলা করতে হয়। অবৈধ অস্ত্রধারীদের দৌরাত্ম্য অনেক বেড়ে যায় নির্বাচন আসলে তাই সম্মেলনের মাধ্যমে আমরা সরকারের কাছে দাবী জানাচ্ছি পাহাড়ের আঞ্চলিক সংগঠন ও অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে সাড়াসি অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র গুলাবারুদ উদ্ধারে পদক্ষেপ নিয়ে একটি সুন্দর পরিবেশ তৈরি করার।

এই সম্মেলনে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজারো কর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনুষ্ঠিত, আওয়ামী লীগ, কর্মী সম্মেলন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন