টেকনাফে সাংবাদিক ইউনিটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

fec-image

পাহাড়-সমুদ্রবেষ্টিত প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি টেকনাফে সাংবাদিক ইউনিটির এক ঝাঁক প্রতিশ্রুতিশীল সাংবাদিকদের মিলনমেলা বসেছে। এই মিলনমেলায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে শামিল হয়েছেন উপজেলার প্রশাসনিক বিভিন্ন গুরুত্বপূর্ণ কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।

রবিবার (৫ মার্চ) সকাল ১১টায় টেকনাফ মৎস্য অফিস (রাশিয়ান ফিশারিজ) প্রাঙ্গনে ইউনিটির সদস্য ইকবাল আজিজের কোরআন তেলওয়াতের মাধ্যমে আলোচনা সভার সূচনা হয়।

টেকনাফে সাংবাদিক ইউনিটি’র সাইফুল ইসলাম সাঈফীর ও সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় ।

এ সময় বক্তব্য রাখেন, টেকনাফ সাংবাদিক ইউনিটির প্রধান উপদেষ্টা ও দৈনিক পূর্বকোণ এর উপজেলা প্রতিনিধি হাফেজ মুহাম্মদ কাশেম, উপদেষ্টা ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, উপদেষ্টা ও দৈনিক প্রথম আলো প্রতিনিধি গিয়াস উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি আব্দুস সালাম, সিনিয়র যুগ্ম সম্পাদক ও দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি ফরহাদ আমিন, সাংগঠনিক সম্পাদক ও বিডিনিউজটুয়েন্টিফোর প্রতিনিধি জসিম মাহমুদ, দপ্তর সম্পাদক ও বিজয় টিভির উপজেলা প্রতিনিধি সাইফুদ্দিন মোহাম্মদ মামুন, অর্থ সম্পাদক ও দৈনিক কক্সবাজার সংবাদ প্রতিনিধি আব্দুর রহমানসহ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা টেকনাফের যেকোন ক্রান্তিলগ্নে সাংবাদিকদের প্রশংসনীয় ভূমিকা প্রত্যাশা করেন। পাশাপাশি বস্তুনিষ্ঠ ও সৃজনশীল সংবাদ পরিবেশন করে সাধারণের পাশে থাকার আহবান করেন।

এদিকে অনুষ্ঠানের ২য় পর্ব ভোজনে অংশগ্রহণ করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন বিএ, পৌর প্যানেল মেয়র ও ২নং ওয়ার্ড কাউন্সিলর হাফেজ এনামুল হাসান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর সিআইপি, দৈনিক ইনানীর ব্যবস্থাপনা সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল করিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরোয়ার আলম, টেকনাফ স্থলবন্দরের আমদানিকারক ও শ্রেষ্ঠ তরুণ করদাতা ওমর ফারুক সিআইপি, উপজেলা নোহা মালিক সমিতির উপদেষ্টা জিয়াবুল হোসেন, সহ-সভাপতি ফরিদ আলম, সাধারণ সম্পাদক মো. রফিক, নাফ পেপার বিতানের স্বত্ত্বাধিকারী আব্দুল গণিসহ প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানের ৩য় পর্বে টেকনাফ সাংবাদিক ইউনিটির সকল সদস্যদের অংশগ্রহণে হামদ-নাত, গান, কবিতা আবৃত্তি, কৌতুকসহ বিভিন্ন পরিবেশনা হয়।

অবশেষে বিকাল ৪ টায় ইউনিটি’র সভাপতি সাইফুল ইসলাম সাঈফীর সমাপনী বক্তব্যের মাধ্যমে দিবসের কার্যক্রম সমাপ্ত ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনুষ্ঠিত, ইউনিটি, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন