রামুতে এক রাতে দুটি বাড়ি থেকে ৫টি গরু ডাকাতি

fec-image

কক্সবাজারের রামু উপজেলায় একই রাতে দুটি বাড়ি থেকে ৫টি গরু ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার ( ৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের সাতঘরিয়া পাড়ায় এ ডাকাতির এ ঘটনা ঘটে।

ডাকাতির ঘটনায় ক্ষতিগ্রস্তরা হলেন, মৃত মোজাহের মিয়ার ছেলে জিয়াবুল হাকিম ও মৃত নাজির হোসেনের ছেলে সিরাজুল মোস্তফা। এর মধ্যে জিয়াবুলের গোয়াল ঘর থেকে ২টি ও পাশ্ববর্তী সিরাজুল মোস্তফার গোয়ালঘর থেকে ৩টি গরু লুট করে ডাকাতদল।

ওই এলাকার পাশ্ববর্তী কলেজ গেইটের পশ্চিম পাশে একটি মার্কেটের নৈশ প্রহরী সাইফুল ইসলাম জানিয়েছেন, রাত ৩টার দিকে মিনিট্রাক যোগে কিছু লোকজন রামু মজাহারুল উলুম মাদ্রাসার দিকে গিয়েছিলো। এর কিছুক্ষণ পর গরু ডাকাত সন্দেহে একজন পিকআপ চালক গাড়ি দিয়ে রাস্তার মাঝখানে ব্যারিকেট দিলে ডাকাতরা গাড়ির ওই চালককে বন্দুকের ভয় দেখিয়ে লুট করা গরুগুলো নিয়ে চকরিয়ার দিকে চলে যায়।

এদিকে গরু ডাকাতির এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দুই গৃহকর্তা জানিয়েছেন, ডাকাতি হওয়া গরু ৫টির মূল্য প্রায় ৪ লাখ টাকা। তারা এ ঘটনায় হতভম্ব হয়ে পড়েছেন। গরুগুলো ছিলো তাদের বাঁচার অন্যতম অবলম্বন। এখন তারা নিঃস্ব হয়ে পড়েছেন। আইনশৃঙ্খলাবাহিনীর কাছে তারা লুটকৃত গরুগুলো উদ্ধার সহ এ ঘটনার সুষ্ঠু প্রতিকার চেয়েছেন।

রামু থানার ওসি (তদন্ত) অরূপ কুমার চোধুরী গরু ডাকাতির এসব বিষয়ে অবগত নন বলে জানান।

তিনি জানান, ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গরু, ডাকাতি, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =

আরও পড়ুন