রিমান্ড শুনানীর পর আবারো কারাগারে বান্দরবানের মাদরাসা সুপার

fec-image

বান্দরবান জেলা প্রশাসকের স্বাক্ষরিত পত্র জালিয়াতি মামলায় কারাগারে থাকা নাইক্ষ্যংছড়ির মাদরাসার সুপার সৈয়দ হোসাইনের রিমান্ড নামঞ্জুর করেছেন আদালত। একই সাথে আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ফেব্রুয়ারি) বান্দরবান সিনিয়র চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (আমলী) আদালতের বিচারক মুজাহিদুর রহমান এই আদেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী মুর্শেদুল ইসলাম রুবেল জানান- ইতোপূর্বের আদেশে মাদরাসার সুবিধাভোগীদের তদন্তের আওতায় আনার জন্য আদালত নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার আসামিকে পাঁচদিনের রিমান্ড চেয়েছিল পুলিশ। আদালত মামলার বিষয়বস্তু জেনে রিমান্ড আবেদন নামঞ্জুর করেন।

এদিকে পুলিশের রিমান্ড আবেদনের পর আসামি সৈয়দ হোসাইনকে আদালতে হাজির করা হয়। এসময় আসামিপক্ষের আইনজীবীরা জামিনের পক্ষে নানা যুক্তিতর্ক তুলে রিমান্ডের বিরোধীতা করেন।

অন্যদিকে রাষ্ট্র পক্ষে পাবলিক প্রসিকিউটর বাচিং থোয়াই মারমা, মামলার তদন্তকারী কর্মকর্তা ও নাইক্ষ্যংছড়ি থানার এসআই রাজিব হোসেন আদালতে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এর আগে নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট আলীম মাদরাসার সুপার সৈয়দ হোসাইন এর বিরুদ্ধে ডিসির স্বাক্ষর জালিয়াতির অভিযোগে মামলা করেছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার।

পরে আসামি উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষে নিম্ম আদালতে হাজির হলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + one =

আরও পড়ুন