শান্তি চুক্তির রজতজয়ন্তী উপলক্ষে খাগড়াছড়িতে বিভিন্ন কর্মসূচির উদ্বোধন

fec-image

পার্বত্য শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি (রজতজয়ন্তী) উপলক্ষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে অফিসার্স ক্লাবে দুস্থ ও অসহায়দের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে।

এছাড়াও জেলা সরকারি গণন্থাগারে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও জেলা পরিষদ প্রাঙ্গণে ভ্রাম্যমাণ সংগীত পরিবেশনের উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল কর্মসূচির উদ্বোধন করেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদের ভারপ্রাপ্ত মুখ্য নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, জেলা সমাজসেবা কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা সিভিল সার্জন মো. ছাবের, জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, সদস্য নিলোৎপল খীসা, সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, সদস্য হিরনজয় ত্রিপুরা, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মো. সাইফুল্লাহ, প্রেসক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া, জেলা সরকারি গণন্থাগারের কর্মকর্তা ও লাইব্রেরিয়ান ওয়েন চাকমা, জেলা মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ, জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরীসহ বিভিন্ন সরকারি প্রতিতষ্ঠানে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্বোধন, কর্মসূচি, খাগড়াছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন