‘শিগগিরই সিসি ক্যামেরার আওতায় আসছে রাঙ্গামাটি শহর’

fec-image

পর্যটন শহরকে আরও নিরাপদ করতে ‘শিগগিরই সিসি ক্যামেরার আওতায় আসছে রাঙ্গামাটি শহর’। রাঙ্গামাটি শহরের প্রবেশমুখ মানিকছড়ি থেকে শুরু করে পুরো শহরকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে বলে জানানো হয়েছে।

রবিবার (৮ নভেম্বর) সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজিত মাসিক ও আইনশৃঙ্খলা সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ বলেন, রাঙ্গামাটি শহরকে যদি সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হয় তাহলে সন্ত্রাস, মাদকসহ বিভিন্ন অপরাধমুলক কার্যক্রম কমে আসবে।

রাঙ্গামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ বক্তব্যে বলেন, শহরকে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা গেলে অপরাধ কমে আসবে। সকল প্রশাসন ও উন্নয়ন সংস্থাগুলো যদি সহযোগিতার হাত বাড়িয়ে দেয় তাহলে সিসি ক্যামেরা আওতায় নিয়ে আসতে কষ্ট হবে না। এই জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

এসময় সভায় রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক শিল্পী রানী রায়, রাঙ্গামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশ, আঞ্চলিক পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগেরসহ সভাপতি হাজী মোঃ কামাল উদ্দিন, রাঙ্গামাটি পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × two =

আরও পড়ুন