সঙ্গীত শিল্পী প্রিয়াঙ্কা শমীর ইসলাম ধর্ম গ্রহণ

fec-image

সঙ্গীত শিল্পী প্রিয়াঙ্কা চক্রবর্তী শমী এখন একজন মুসলিম। মুসলমান হওয়ার পর তাঁর নাম এখন আয়েশা সিদ্দিকা। তিনি গত ৩ আগস্ট চট্টগ্রামের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে নোটারি করে স্থানীয় আলেমের কাছে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

আয়েশা সিদ্দিকা (প্রিয়াঙ্কা চক্রবর্তী) হবিগঞ্জ জেলার লাখাই থানার রাঢ়িশাল গ্রামের পূর্ণেন্দু শেখর চক্রবর্তীর মেয়ে। তার জন্ম স্থান সিলেটের ওসমানীনগর উপজেলার দুলিয়ারবন্দ গ্রামে দীর্ঘদিন ধরে পিতা-মাতার সাথে বসবাস করে আসছিলেন।

প্রিয়াঙ্কা তার হলফনামায় উল্লেখ করেন, মুসলিম বন্ধু-বান্ধবদের সংস্পর্শে এসে ইসলাম ধর্ম সম্পর্কে জানেন ও বুঝেন। এ সময় পবিত্র কুরআন-হাদিস পড়েন এবং নবী মোহাম্মদ (সা:)’র জীবনী পড়েন।

এ থেকে তিনি ইসলাম ধর্মের সৌন্দর্য ও আচার আচরণ দেখতে পেয়ে মুগ্ধ হন। তিনি সনাতন ধর্ম ত্যাগ করে ৩ আগস্ট চট্টগ্রামের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে নোটারি করে স্থানীয় আলেমের কাছে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

তার নাম রাখা হয়েছে আয়েশা সিদ্দিকা। এখন তিনি এ নামে পরিচিত হবেন।

নও মুসলিম আয়েশা সিদ্দিকা (প্রিয়াঙ্কা) ইসলাম ধর্ম গ্রহণ করার পর চট্টগ্রামের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে নোটারি করে গত ৮ আগস্ট হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের কামারগাও গ্রামের আব্দুল মুকিতের ছেলে সাব্বির আহমদ রনির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 9 =

আরও পড়ুন