সন্ধ্যার পর কিশোর ও যুবকদের রাস্তা-ঘাটে দেখলে থানায় দেয়ার নির্দেশ

fec-image

সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টার মধ্যে রাস্তা-ঘাটে কিশোর ও যুবকদের দেখলে থানায় ধরে আনা নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার (বিপিএম) জিরিন আক্তার।

মঙ্গলবার (১৯ জুলাই) রোয়াংছড়ি থানা উদ্যোগে আয়োজিত মসজিদ ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বান্দরবান জেলা পুলিশ সুপার (বিপিএম) জিরিন আক্তার উপস্থিত ছিলেন। তিনি রোয়াংছড়ি থানায় নতুন একটি মসজিদ নির্মাণের জন্য ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। অতপর এক বক্তব্যে ৭টা থেকে ৯টার মধ্যে রাস্তা-ঘাটে কিশোর ও যুবকদের দেখলে থানায় ধরে আনা নির্দেশ দেন।

রোয়াংছড়ি উপজেলা আইনশৃঙ্খলার পরিস্থির খোঁজ খবর নিয়ে তিনি বলেন, আইন শৃঙ্খলার রক্ষার্থে নিরলসভাবে কাজ করতে হবে। রোয়াংছড়ি থানায় অফিসার ইনচার্জ (ওসি) ও সকল পুলিশ সদস্যদের পরামর্শে প্রাদানের পাশাপাশি কোন সম্প্রদায়ের যেন সুবিধা বঞ্চিত না হয় সেদিকে লক্ষ রেখে কাজ করতে বান্দরবানের রোয়াংছড়ি থানায় প্রাঙ্গণের মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, বান্দরবান জেলা সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রেজাসরওয়ার, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমা, আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, ফায়ার স্টেশনের কর্মকর্তা মিজানু রহমান, এসআই জীবন চৌধুরী, এসআই জিএম কাদের, এএসআই নাজমুল প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কিশোর, থানা, যুবক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − six =

আরও পড়ুন