কাপ্তাই জেটিঘাট সাপ্তাহিক বাজারে গাড়ি চলাচলে অতিষ্ঠ ক্রেতা বিক্রেতা

fec-image

নিয়ম থাকলেও মানা হচ্ছেনা। কাপ্তাই আপস্ট্রিম জেটিঘাট উপজাতীয়-বাঙ্গালী সাপ্তাহিক বাজারবার । সপ্তাহে শনিবার বিভিন্ন দূর্গম এলাকা তথা রাঙ্গুনিয়া উপজেলা হতে এ বাজারে কয়েক হাজার ক্রেতা-বিক্রেতার সমাগম ঘটে।

একদিনে কয়েক লক্ষ টাকার ক্রয় বিক্রয় করা হয়ে থাকে । কিন্ত ক্রেতা বিক্রেতার সুবিধার জন্য বাজারবারে সকল ধরনের যানচলাচল বন্ধ থাকার নিয়ম থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী এ নিয়ম তোয়ক্কা না করে বাজারের মধ্যে দিয়ে ভ্যানগাড়ি, সিএনজি ও মিনি ট্রাক চলাচল করতে দেখা যায়।

এতে করে বাজারের ক্রেতা বিক্রেতার মধ্যে বিভিন্ন সমস্যা সৃষ্ঠি তথা অতিষ্ঠ হয়ে পড়তে হয়। বাজারের মধ্যে হরহামেশা গাড়ি চলাচলে বিঘ্ন ঘটায় বিলাইছড়ি হতে সবজি বিক্রেতা অংসুনা মারমা,হরিণছড়া হতে মংউ চাকমা, কাপ্তাই নেভী এলাকা হতে মোঃ আসলাম ,বিউবো এললাকা হতে নুুরুল ইসলাম এবং রাঙ্গুনিয়া হতে সবজি বিক্রেতা আঃশুক্কর এরা জানান, বাজারের সময় গাড়ি চলাচলে আমাদের বিভিন্ন সসম্যায় পড়তে হয়।

ক্রেতা সাধারন এ ধরনের অনিয়ম বন্ধ করার জন্য সাপ্তাহিক বাজার কমিটিগন আহ্বান জানান। এ ব্যাপারে জেটিঘাট বাজার কমিটির সদস্যদের সাথে ফোনে একাধিকবার যোগাযোগ করতে চাইলেও কাউকে পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজাতীয়, কাপ্তাই, সাপ্তাহিক বাজার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =

আরও পড়ুন