‘সীমান্ত কলেজ ঘুমধুম’ এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ‘সীমান্ত কলেজ ঘুমধুম’ এর ব্যবস্থাপনা কমিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় ঘুমধুম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সীমান্ত কলেজ ঘুমধুম এর অস্থায়ী কার্যালয়ে ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন ঘুমধুম সীমান্ত কলেজ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব অধ্যক্ষ মো. ফরিদ এবং কলেজ বাস্তবায়ন কমিটির যুগ্ম সচিব এম. ছৈয়দ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন কলেজ বাস্তবায়ন কমিটির সভাপতি, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ।

এতে বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন টেকনাফ ডিগ্রি কলেজের বাংলা বিভাগের অধ্যাপক কবি সিরাজুল হক সিরাজ, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. দেলোয়ার হোসেন, সুপ্রিম কোর্টের আইনজীবী এড. মো. শাহজাহান, মাওলানা সেলিম উল্লাহ, মাস্টার আবদূর রহিম শাওন প্রমুখ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘুমধুম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব খালেদ সরওয়ার হারেজ,কলেজ বাস্তবায়ন কমিটির সদস্য মাস্টার খাইরুল বশর, মাস্টার হামিদুল হক, ডা. শাহজাহান, পালংখালী ইউপির সদস্য নুরুল আবছার চৌধুরী, ঘুমধুম ইউপির সদস্য কামাল উদ্দিন, পালংখালী ইউপির ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সোনালী, মাওলানা ছালেহ আহমদ, কলেজ বাস্তবায়ন কমিটির মিডিয়া সমন্বয়ক সাংবাদিক শ.ম. গফুর, আওয়ামী লীগ নেতা মাস্টার শাহজাহান, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সহসভাপতি আবদুল হামিদ, ক্রীড়া সম্পাদক আব্দুল রশিদ, নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদর উল্লাহ বিন্দু সহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ইফতার পূর্ববর্তী আলোচনার পর দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আজাদ নুরুল হাসান যুক্তিবাদী। এতে দেশ, জাতি ও কলেজের কল্যাণ এবং অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি অধ্যাপক শফি উল্লাহ বলেছেন, জীবনের বিনিময়ে হলেও সীমান্ত কলেজ ঘুমধুম বাস্তবায়ন করে অজপাড়াঁগে শিক্ষার আলো প্রসারিত করে একটি আলোকিত সমাজ প্রতিষ্ঠা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইফতার, দোয়া, মাহফিল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 11 =

আরও পড়ুন