সীরাতুন্নবী অনুষ্ঠানে এসে বৌদ্ধ ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করলেন কিরণ চাকমা

fec-image

ইসলামের সুমহান আদর্শে অনুপ্রাণিত হয়ে বৌদ্ধ ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন কিরণ চাকমা নামে এক যুবক। ইসলাম গ্রহণ করে কিরণ চাকমা নতুন নাম হিসেবে বেছে নেন মুহাম্মদ জাহেদুল ইসলাম। তিনি বুঝে শুনে কারো দ্বারা প্ররোচিত না হয়ে রোববার (১০ নভেম্বর) দুপুরে চুনতি মাহফিলে এসে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ডঃ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর হাতে ইসলাম গ্রহণ করেছেন বলে জানান।

উল্লেখ্য, রোববার চট্টগ্রামের লোহাগাড়ায় ১৯ দিনব্যাপী ৪৯তম চুনতি সীরাতুন্নবী (সা.) মাহফিল শুরু হয়েছে। দুপুরে এর উদ্বোধন করেন সাংসদ নদভী।

প্রফেসর ডঃ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর হাতে ইসলাম গ্রহণ করেছেন কিরণ চাকমা

 

ইসলাম গ্রহণ প্রসঙ্গে নবমুসলিম যুবক বলেন, মুসলমানদের সংস্পর্শ ও ইসলামের পবিত্র বাণীর কারণেই ইসলামের প্রতি আমার ভালোবাসা আবেগ ও আগ্রহ সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় আমি ইসলামের কালেমা পাঠ করে মুসলমান হয়েছি। শান্তির ধর্ম ইসলামে দীক্ষিত হতে পেরে আমি আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি।

ইসলামের সুমহান আদর্শে জীবন পরিচালনায় সবার দোয়া কামনা করছেন নবমুসলিম মুহাম্মদ জাহেদুল ইসলাম। মাহফিল পরিচালনা কমিটির সমন্বয়ক ও শাহ সাহেব কেবলার দৌহিত্র মাওলানা আব্দুল মালেক ইবনে দিনার নাজাত বিষয়টি নিশ্চিত করেছেন। লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলামসহ বিশিষ্ট আলেমে দ্বীনগণ ও রাজনৈতিক নেতৃবৃন্দরা এ মাহফিলে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + three =

আরও পড়ুন