সোনাইছড়িতে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

fec-image

ইয়াবা পাচারের নিরাপদ রোড় হিসেবে পরিচিতি সোনাইছড়ি থেকে আবারও বিপুল ইয়াবা জব্দ করেছে পুলিশ। এই ঘটনায় একটি মোটর সাইকেলসহ ২ জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকালে সোনাইছড়ি ইউনিয়নের পুলিশ চেকপোস্ট এলাকায় এই অভিযান চালায় পুলিশ।

আটকৃতরা হলো, রামু মাছুয়াখালী এলাকার নুরুল আলমের ছেলে মো. ইলিয়াছ (৩০) ও নুরুল আমিনের ছেলে আবু কাইয়েছ (২০)। এছাড়া পলাতক মো. ফাহিম (২৫)সহ ৩ জনের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের ধারণা, ইয়াবা ব্যবসায়ীরা নাইক্ষ্যংছড়ির সোনাইছড়ি, রেজুআমতলীসহ কয়েকটি পয়েন্ট টার্গেট করে ব্যবহার করছে।

এই প্রসঙ্গে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ খবর পায় তিনজন মাদক ব্যবসায়ী সীমান্ত এলাকার দিক থেকে মোটরসাইকেল যোগে ইয়াবার চালান পাচার করছিল। এ সংবাদের ভিত্তিতে সোনাইছড়ি চেকপোস্ট এলাকায় অবস্থান নেয় পুলিশ।

এসময় একটি মোটরসাইকেল সহ ২ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৩ হাজার ৮শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

উল্লেখ্য দীর্ঘদিন ধরে সোনাইছড়ি এলাকা ইয়াবা পাচারের নিরাপদ রোড হিসেবে ব্যবহার করছিল মাদককারবারীরা। নাইক্ষ্যংছড়ি থানার বর্তমান ওসি যোগদানের পর সোনাইছড়ি ও ঘুমধুম এলাকায় দুঃসাহসিক অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ একাধিক মাদক ব্যবসায়ীকে আটক এবং মামলা করা হয়।

এই ধরনের মাদক বিরোধী অভিযান নাইক্ষ্যংছড়ি সদর আশারতলী, চাকঢালা, জামছড়ি, ফুলতলী এলাকায়ও চালানোর দাবি জানিয়েছেন সচেতন নাগরিক মহল।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবাসহ, মাদক কারবারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন