হলিডে মোড়-বাজারঘাটা-লারপাড়া প্রধান সড়কের সংস্কার কাজ শুরু করেছে কউক

fec-image

কক্সবাজার হলিডে মোড়-বাজারঘাটা-লারপাড়া প্রধান সড়কের সংস্কার কাজ শুরু করেছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক)। বুধবার (২৮ আগস্ট) থেকে ২য় বারের মতো এ সংস্কার কাজ শুরু করে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ।

উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ জানান, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ হলিডে মোড়-বাজারঘাটা-লারপাড়া (বাস স্ট্যান্ড) প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ প্রকল্পটি গ্রহণ করেছে এবং ইতোমধ্যে একনেক সভায় অনুমোদন লাভ করেছে। খুব শীঘ্রই উক্ত প্রকল্পের কাজ শুরু হবে।

কিন্তু বর্তমান বর্ষা মৌসুমে উক্ত রাস্তার বিভিন্ন অংশে ভেঙ্গে যাওয়ায় জনগণের কথা বিবেচনা করে গত ৩ ও ৪ আগস্ট উক্ত সড়কের সংস্কার কাজ করা হয়েছিল। কিন্তু ঈদের আগে ও পরে অতিবৃষ্টির কারণে সড়কের কিছু অংশে আবারো সংস্কার কাজের প্রয়োজন হওয়ায় ২৮ আগস্ট হতে আবারো উক্ত সংস্কার কাজ শুরু করা হয়েছে বলে তিনি জানান।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল) লে: কর্নেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম জানান, সড়ক উন্নয়নের জন্য আমাদের কোন বরাদ্দ না থাকলেও জনগণের দুর্ভোগের কথা বিবেচনা করে গতবারের মতো এবারও সড়কের সংস্কার কাজ করা হচ্ছে এবং ভবিষ্যতেও প্রয়োজন অনুসারে করা হবে।
উক্ত সড়কের সংস্কার কাজ বাস্তবায়নের সার্বিক সহযোগিতা করার জন্য তিনি প্রশাসন, ট্রাফিক পুলিশ, সড়ক বিভাগসহ স্থানীয় জনসাধারণকে আন্তরিক ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান, কউক, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − three =

আরও পড়ুন