১০ টাকা হারে দুস্থদের মাঝে চাল দেয়া হচ্ছে: কুজেন্দ্র লাল ত্রিপুরা

fec-image

পার্বত্য শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ( প্রতিমন্ত্রী) বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন, বাঙ্গালী জাতি একদিন ক্ষুধা ও দারিদ্র মুক্ত হবে। ঘর ছাড়া কোন মানুষ থাকবে না। বঙ্গবন্ধুর সে স্বপ্ন আজ তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে চলেছেন। এখন আর মানুষ না খেয়ে থাকতে হয় না। এর জন্য ১০ টাকা হারে দুস্থদের মাঝে চাল দেয়া হচ্ছে। দরিদ্র পরিবারকে দালান ঘর তৈরি করে দেয়া হচ্ছ। এ ধারা ভবিষ্যতেও অব্যহত থাকবে।

রোববার (১৩ অক্টোবর) দীঘিনালা উপজেলা শিল্পকলা একাডেমীতে “মাননীয প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবদান টি -আর/কাবিখা কর্মসূচির আওতায় দূর্যোগ সহনীয় বাসগৃহ নির্মান” প্রকল্পের আওতায় সুবিধাভোগীদের মাঝে দালান ঘরের চাবি হস্তান্তরের সময় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাউছার আলম সরকার।

এ সময় উপজেলার ৫টি ইউনিয়নের ৩৪ টি ঘরের চাবি তুলে দেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ( প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি ইতিহাসের নাম: ব্রিগে. জেনারেল সাজেদুল ইসলাম, শেখ হাসিনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন