Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /var/www/vhosts/parbattanews.com/httpdocs/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /var/www/vhosts/parbattanews.com/httpdocs/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

২৯ নভেম্বর থেকে বাজারে আসছে ‘অপো এ৭’

বিজ্ঞপ্তি:

সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো, বৃহস্পতিবার (২২ নভেম্বর) বাংলাদেশের বাজারে নিয়ে আসছে বহুল প্রত্যাশিত অপো এ৭। হ্যান্ডসেটটির প্রি-বুকিং চলবে ২২ নভেম্বর থেকে ২৮ নভেম্বর পর্যন্ত এবং প্রি-বুকিং সময় গ্রাহকরা বিশেষ গিফ্ট বক্স পাবেন। ২৯ নভেম্বর থেকে গ্রাহকরা স্মার্টফোনটি বাজারে পাবেন।

সবচেয়ে বেশি বিক্রিত স্মার্টফোন এ সিরিজ-এর লেটেস্ট সংস্করণ অপো এ৭ এ রয়েছে ওয়াটারড্রপ স্ক্রিন এবং একটি শক্তিশালী ৪২৩০ এমএএইচ লিয়ন ব্যাটারি। এই হ্যান্ডসেটটিতে রয়েছে এআই ২.০ (আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স) সম্পন্ন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ১৩+২ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা, যা গ্রাহকদের দেবে প্রাকৃতিক সেলফি এক্সপেরিয়েন্সের অভিজ্ঞতা। এ৭ এ ব্যবহার করা হয়েছে ওয়াইড-এঙ্গেল ফ্রন্ট ক্যামেরা, যা ছবি তোলার সময় আশপাশের আরও অন্যান্য অনেক বস্তুকে ধারণ করতে সক্ষম বিশেষ করে সংকীর্ণ জায়গায় গ্রুপ ছবি তোলার সময়। অপো-এর আরও একটি নতুন ফিচার হচ্ছে এআর স্টিকারস। অপো সবসময় তরুণদের উদ্দেশ্যে উদ্ভাবনী প্রযুক্তিসম্পন্ন হ্যান্ডসেট বাজারে নিয়ে আসে। অপো এ৭ বাজারে পাওয়া যাবে মাত্র ২৪,৯৯০ টাকায় এবং গ্রামীণফোনের গ্রাহকরা ফোনটি কিনে উপভোগ করতে পারবেন ৭ জিবি ইনস্ট্যান্ট অফার।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘আমাদের সম্মানিত গ্রাহকরা অপো এ৭ এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন। আমি বিশ্বাস করি যে, সাশ্রয়ী দামের এই হ্যান্ডসেটের প্রিমিয়াম ডিজাইন, ওয়াটার ড্রপ স্ক্রিন এবং শক্তিশালী ব্যাটারি গ্রাহকদের প্রত্যাশিত চাহিদা পূরণ করবে’।

অপো এ৭ এ রয়েছে শক্তিশালী এবং কার্যক্ষম কোয়াকম স্ন্যাপড্রাগন ৪৫০ চিপসেট, একটি ৬.২ ইঞ্চি ডিসপ্লে এর সাথে ওয়াটার ওয়াটার ড্রপ নচ স্ক্রিন। শুধু ছোট একটি ড্রপলেট আকারের নচ ছাড়া এটির পুরোটাই স্ক্রিন। একটি চমৎকার নচ ধরনের স্মার্টফোন হিসেবে নান্দনিক এবং আকর্ষণীয় ওয়াটারড্রপ স্ক্রিন বাজারে ব্যাপকভাবে সমাদৃত। এই হ্যান্ডসেটটিতে আরও রয়েছে ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি রম এবং ২৫৬ জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুযোগ। একটি অনন্য কার্যক্ষমতা নিশ্চিত করতে ফেনটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ৮.১ এর ভিত্তিতে কালারওএস ৫.২। শক্তিশালী ‘স্মার্ট বার’-এর মাধ্যমে এ৭ কেবল হরিজন্টাল ‘ফুল স্ক্রিন মাল্টিটাস্কিং’ সাপোর্টই করে না, এটি ভার্টিক্যাল ফুল স্ক্রিন মাল্টিটাস্কিংও সাপোর্ট করে, যার মাধ্যমে গ্রাহকরা ডিসপ্লে ব্যবহার করে পাবেন এক অসাধারণ অভিজ্ঞতা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =

আরও পড়ুন