৭০ বছরে চতুর্থ বিয়ে, অভিনেতার স্ত্রী নিজের মেয়ের থেকেও ছোট

fec-image

১৯৪৬ সালে অবিভক্ত ভারতের লাহোরে জন্ম নেন কবীর বেদী। দীর্ঘ জীবনে বলিউডে নিজেকে নিয়ে গেছেন খ্যাতির চূড়ায়। শুধু ক্যালেন্ডারেই তার বয়স বাড়ে! বাস্তবে তিনি যেন ‘এভারগ্রিন’! ৭০ বছরে চতুর্থ বিয়ে করে সবাইকে চমকে দিয়েছেন। তার চেয়েও বড় চমক তার স্ত্রী মেয়ের থেকেও বয়সে ছোট!

১৯৬৯ সালে তিনি বিয়ে করেন প্রতিমা বেদীকে। তাদের দাম্পত্য ভেঙে যায় ১৯৭৪-এ।

কথিত আছে, পারভিন বাবির সঙ্গে সম্পর্কই কবীর-প্রতিমার বিচ্ছেদের কারণ। যদিও, প্রতিমা নিজে বলেন, তাদের বিবাহ বিচ্ছেদের জন্য কোনো ভাবেই পারভিন বাবি দায়ী নন।

কবীর-প্রতিমার মেয়ে পূজা বেদী বলিউডের চেনা মুখ। দম্পতির এক ছেলেও ছিলেন। সিদ্ধার্থ বেদী। ১৯৯৭ সালে তিনি বিদেশে আত্মহত্যা করেন মাত্র বাইশ বছর বয়সে।

প্রতিমার পর কবীর ১৯৮০ সালে দ্বিতীয় বিয়ে করেন মার্কিন মডেল সুজান হাম্পফ্রে-কে। এই বিয়েও বেশিদিন টেকেনি। ভেঙে যায় ১৯৯০ সালে। কবীর-সুজানের ছেলে অ্যাডাম ইন্দো-মার্কিন বিনোদন দুনিয়ায় বেশ জনপ্রিয়।

১৯৯১ সালে লন্ডনে কবীরের সঙ্গে আলাপ নিক্কি মুলগাওকরের। বয়সে ২০ বছরের ছোট, রেডিও ও টেলিভিশনের সঞ্চালিকা নিক্কি-কে ১৯৯২ সালে বিয়ে করেন কবীর। ২০০৫ সালে ভেঙে যায় তাদের দাম্পত্য।

২০১৬ সালে, নিজের ৭০তম জন্মদিনের ঠিক দুদিন আগে তিনি বিয়ে করেন পরভিন দুসাঞ্জকে। কবীরের থেকে পারভিন বয়সে ছাব্বিশ বছরের ছোট। পারভিন দুসাঞ্জ কবীর বেদীর মেয়ে পূজা বেদীর থেকেও বয়সে ছোট।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন