আলীকদমে আশ্রায়ণ প্রকল্পের বাসিন্দারা পেলো সেনা সহায়তা

fec-image

করোনা পরিস্থিতির পর থেকে আলীকদমের আমতলী আশ্রায়ণ প্রকল্পের ৭০টি দুস্থ পরিবার কষ্টে দিনাতিপাত করতেছিল। ইউনিয়ন পরিষদ থেকে তিন/চার পরিবার ভিজিডি সহায়তা পেলেও বাকী পরিবারগুলো ছিল সরকারি পরিসেবার বাইরে।

অবশেষে আলীকদম জোনের সেনা সদস্যরা অসহায় দুস্থ পরিবারগুলোর মাঝে খাদ্যসামগ্রীর প্যাকেট পৌঁছে দিলো শনিবার(২৫ এপ্রিল) সকালে। এ সময় আলীকদম স্টুডেন্ট ফোরামের সদস্যরা খাদ্যসামগ্রী বিতরণে সহায়তা করেন।

আলীকদম জোনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন আলীকদম জোনের জোন কমান্ডার লে. কর্নেল সাইফ শামীম পিএসসি। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার ইহসান, প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ, স্টুডেন্ট ফোরামের নেতা সাইফুল ইসলাম রিমন, বদিউর রহমান রুস্তম, রেজাউল করিম প্রমুখ।

আশ্রায়ণ প্রকল্পের ৭০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে জোন কমান্ডার বলেন, সবাইকে স্বাস্থ্য সচেতন হতে হবে। ঘন ঘন হাত ধৌত করতে হবে। বাড়িতে অবস্থান করে সংক্রামক এ ব্যাধি থেকে নিজেকে, পরিবার-পরিজনকে এবং এলাকাবাসীকে নিরাপদ রাখতে হবে।

পরে জোন কমান্ডার আশ্রায়ন প্রকল্প এলাকার বাসিন্দাদের বিভিন্ন সমস্যাদি শোনেন এবং তাদের সমস্যাগুলো নিরসনে আশু ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদমে, আশ্রায়ণ প্রকল্পের, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন