আলীকদমে নির্বাচনি প্রচারণায় ব্যস্ত আ.লীগ নেতাকর্মী

fec-image

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবানের আলীকদমে নৌকার প্রার্থীর প্রচার-প্রচারণা শুরু হয়েছে। প্রতীক পাওয়ার পর হতে আওয়ামীলীগের নেতাকর্মীরা উপজেলার ৪টি ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডে কমিটি গঠন করেছে এবং বান্দরবান সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষে প্রচার-প্রচারণা শুরু করেছে।

সংগঠনের নেতাকর্মীরা উপজেলা হতে ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে দিনরাত প্রচার-প্রচারনা, উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন। এ সময় তাঁরা নৌকা মার্কার পক্ষে ভোট চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নির্বাচনী অফিস খোলা হয়েছে।

এদিকে বান্দরবান ৩০০ নং সংসদীয় আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী জাতীয় পাটির মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী এটি এম শহিদুল ইসলাম এর কোন প্রচার প্রচারণা এবং পোস্টার দেখা যায়নি আলীকদমে।

আলীকম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির প্রদান সমন্য়ক জামাল উদ্দীনের নেতৃত্বে উঠান বৈঠক ও জনসংযোগ করে চলছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয় ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অংশেথোয়াই মার্মার নেতৃত্বে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আলীকদম সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকায় নৌকার প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেন।

এদিকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবানের আলীকদমে নৌকার প্রার্থীর প্রচার-প্রচারণা ও গণসংযোগ, উঠান বৈঠকে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সভাপতি জামাল উদ্দীন ও বান্দরবান জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মার্মাসহ অনেকে উপস্থিত ছিলেন।

আলীকদম উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দীন বলেন, আলীকদমে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। যেখানে নির্বাচনি প্রচার প্রচারণা করতে যাচ্ছি সেখানে দলের নেতাকর্মীরা ছাড়াও সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। আগামী ৭ জানুয়ারি আমরা আলীকদম হতে আধুনিক বান্দরবান গড়ার কারিগরি জননেতা বীর বাহাদুর উশৈসিং এমপিকে বিপুল ভোটে জয়ী করতে পারবো বলে জানান।

৩০০ নং বান্দরবান সংসদীয় আসনে জাতীয় পাটির মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী এটি এম শহিদুল ইসলাম বলেন, আগামী রবিবার থেকে পুরোদমে আলীকদমে আমার নির্বাচনী প্রচার-প্রচারণা কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামীলীগ, আলীকদম, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন