দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে

লংগদুতে আ.লীগের বিশেষ মতবিনিময় সভা

fec-image

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে নির্বাচন পরিচালনা কমিটি গঠন উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলা শাখা বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) লংগদু উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় লংগদু উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক, শাহাদাৎ হোসেন শিপুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, রাঙামাটি জেলা আওয়ামীলেগের সদস্য হাজী ফয়েজুল আজিম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, সহ সভাপতি, আব্দুল আলী, উপদেষ্টা সুভাষ চন্দ্র দাস, মহিলা সম্পাদিকা ও মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য আসমা বেগম, রাঙামাটি জেলা আওয়ামীলেগের উপদেষ্টা আব্দুর রহমান হাওলাদার, ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম খা প্রমুখ।

এছাড়াও এসময় লংগদু উপজেলা আওয়ামীলীগের মনোনীত বিভিন্ন ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়ন প্রাপ্ত নৌকা প্রার্থী দীপংকর তালুকদারকে নির্বাচনে পুনরায় নির্বাচিত করার জন্য সবাইকে এগিয়ে আসতে বলেন। পাহাড়ি বাঙালি সবাইকে একত্রিত হয়ে নির্বাচনী কার্যক্রম প্রচারণা করার জন্য আহ্বান জানান। এছাড়াও আওয়ামী লীগের নির্বাচনী পরিচালনা কমিটির বিষয়ে আলোচনা করা হয়। শেষে জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা করার জন্য উপজেলা নেতৃবৃন্দের দায়িত্বে উপজেলা ও সাতটি ইউনিয়ন পর্যায়ে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামীলীগ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, রাজনীতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন