আলীকদমে বিজিবি’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে সহায়তা সামগ্রী বিতরণ

fec-image

বান্দরবানের আলীকদম উপজেলার দুর্গম এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) কর্তৃক স্থানীয় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ছাগল ও নগদ অর্থ এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ জুলাই) সকাল ১১ টায় বর্ডার গার্ড বাংলাদেশ আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে উপজেলা সদর এলাকার স্থানীয় অসহায় ও দুস্থ পরিবারকে স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে ১৩টি পরিবারকে ১৩টি ছাগল, ১৪ টি পরিবারকে ৮৫ হাজার টাকা এবং ২ জন প্রতিবন্ধী ব্যক্তিকে ২টি হুইল চেয়ারসহ সর্বমোট ২৯ টি পরিবারকে বিশেষ মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

আলীকদম ব্যাটালিয়নের (৫৭ বিজিবি’র) লে. কর্নেল আকিব জাবেদ,পিএসসি বলেন, প্রতিষ্ঠার পর থেকে আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) দুর্গম পার্বত্য এলাকায় বিভিন্ন সহযোগিতা, জনকল্যাণমূলক কাজের অংশ গ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের আস্থা রেখে সীমান্তের অতন্ত্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে বিজিবি।

তিনি আরও বলেন, এরই ধারাবাহিকতায় সমাজের অসহায়, হতদরিদ্র, দুস্থ, ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষদের স্বাবলম্বী করে গড়ে তোলার জন্য ভবিষ্যতেও আরও দৃঢ় পরিকল্পনা অব্যাহত থাকবে।

এ সময় আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) লে. কর্নেল আকিব জাবেদ পিএসসি, উপ- অধিনায়ক ক্যাপটেন মশিউর রহমানসহ বিভিন্ন পদবীর কর্মকর্তা, জুনিয়র কর্মকর্তা ও অন্যান্য পদবীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, উদ্যোগ, প্রতিবন্ধী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন