আলীকদমে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশাল সমাবেশ

fec-image

বান্দরবানের আলীকদম উপজেলায় আওয়ামী যুবলীগ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সমন্বয় কমিটির আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশাল যুব সমাবেশ অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৪ নভেম্বর) বিকাল ৩টায় সময় আলীকদম আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে বর্ণাঢ্য র‌্যালিটি শুরু হয়ে আলীকদম বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শিশু একাডেমি কার্যালয়ের মাঠে এসে শেষ হয়। পরে সেখানে বিশাল যুব সমাবেশে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সমন্বয় কমিটির আহ্বায়ক ও নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এম. কফিল উদ্দিনের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শফিউল আলমের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলাপরিষদের সদস্য লক্ষীপদ দাস এবং উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা যুবলীগের আহ্বায়ক কেলুমং মার্মা।

এসময় প্রধান অতিথি বলেন, পাঁচ দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ শেখ হাসিনার বিশ্বস্ত প্রহরী হিসেবে কাজ করছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে। এ জন্য প্রত্যেক কর্মীকে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাইতে হবে।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াতরা নির্বাচনকে বানচালের জন্য সন্ত্রাস, অগ্নিসংযোগ ও হরতাল অবরোধ লুটপাট কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তাদের দাঁত ভাঙা জবাব দিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনতে হবে ও ৩০০নং আসনে বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে ৭ম বারের মত নির্বাচিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এসময় বিশেষ অতিথি বান্দরবান জেলা আওয়ালীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.জামাল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মার্মা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অংশে থোয়াই মার্মা, প্রধান বক্তা হিসাবে বান্দরবান জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক, আলীকদম সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন বিএ, বান্দরবান জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ ফাহিমসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন