গ্রেপ্তার হতে পারেন পরিণীতির স্বামী রাঘব চাড্ডা!

fec-image

গত বছরের ২৪ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির (আপ) নেতা রাঘব চাড্ডা। ভারতের উদয়পুরের লীলা প্যালেসে রাজকীয় ভাবে সাত পাকে বাঁধা পড়েছেন এ যুগল। এর পর থেকে আলোচনায় রয়েছে এ যুগল।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, আপ নেত্রী আতিশী এ নিয়ে এক বিস্ফোরক দাবি করেছেন। তার বক্তব্য, অরবিন্দ কেজরিওয়ালের পর এবার গ্রেপ্তার করা হতে পারে আপ নেত্রীকে। শুধু তাই নয়, তার সঙ্গে সঙ্গে গ্রেপ্তার হতে পারেন মন্ত্রী সৌরভ ভরদ্বাজ, সাংসদ রাঘব চাড্ডাসহ আপের আরও অনেকে।

এদিকে দিল্লি আবগারি দুর্নীতি মামলায় ইতোমধ্যে গ্রেপ্তার হয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আগেই সংশোধনাগারে রয়েছেন মণীশ সিসোদিয়া, সত্যেন্দ্র জৈন-এর মতো আপের শীর্ষ নেতৃত্ব।

মঙ্গলবার তার এই বক্তব্যকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রাজনীতির মাঠে।

দিল্লির মন্ত্রী আতিশী আরও দাবি করেন, বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাবও নাকি এসেছিল তার কাছে।

তিনি বলেন, ‘আমাকে হুমকি দেওয়া হয়, আমি যদি বিজেপিতে যোগ না দেই, মাসখানেকের মধ্যে ইডি আমাকে গ্রেপ্তার করবে’। যদিও বিজেপির দাবি, আপ নেত্রীর এসব অভিযোগ ‘ভিত্তিহীন’।

অতিশী বলেন, ‘বিজেপি ভেবেছিল কেজরিওয়ালকে গ্রেপ্তাররের পর আপ ভেঙে পড়বে। কিন্তু রোববার রামলীলা ময়দানে বিরোধী দলগুলোকে একজোট হতে দেখে ভয় পেয়েছে ওরা। তাই আরও আপ নেতাকে গ্রেপ্তারের পরিকল্পনা করছে।’

আতিশী জানান, যাই হয়ে যাক না কেন আপ ছেড়ে তিনি অন্য কোনও দলে যোগ দেবেন না।

সোমবার ইডি আদালতে জানিয়েছে, তদন্তে সহযোগিতা করছেন না অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির আবগারি নীতি মামলায় আর্থিক জালিয়াতির অভিযোগে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তার করেছে ইডি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন