ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৩, আহত ৮

fec-image

কক্সবাজারের ঈদগাঁওতে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনায় তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৮ জন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সোমবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ইসলামাবাদ খোদাইবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ইলশা এলাকার মনির আহমেদের স্ত্রী হাফসা বেগম, একই উপজেলার রায়ছড়া এলাকার গোলাম সোবহানের ছেলে দুলা মিয়া ও নিহত অপরজনের পরিচয় জানা যায়নি। তারা চোখের চিকিৎসার জন্য গত শুক্রবার কক্সবাজার বায়তুশ শরফ চক্ষু হাসপাতালে এসে চিকিৎসা শেষে সোমবার ফিরছিলেন।

চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশের ওসি মোজাম্মেল হক জানান, যাত্রীবাহী চকরিয়ামুখী মাইক্রোবাসটি ঘটনাস্থলে পৌঁছা মাত্রই কক্সবাজারমুখী বেপরোয়া গতিতে আসা শ্যামলী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

মরদেহ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে। হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয় বলে শুনলেও তার বিস্তারিত পরিচয় পাননি।

ঈদগাঁও থানার ওসি শুভ রঞ্জন চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর মহাসড়কের দু’পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। হাইওয়ে পুলিশের পাশাপাশি থানা পুলিশও ঘটনাস্থলে ছুটে যান ও যান চলাচল নির্বিঘ্ন করতে কাজ করেছেন এবং ঘটনাস্থলে থেকে আশঙ্কাজনক অবস্থায় দুজনসহ বাকি আহতদের বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। এসময় স্থানীয়রা পুলিশকে সহযোগিতা করেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদগাঁও, নিহত, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন