ঈদগাঁওয়ে স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ

fec-image

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় স্বামীকে জবাই করে হত্যা চেষ্টার গুরুতর অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এই অভিযোগের পর স্ত্রী পলাতক। পরে মুমূর্ষু স্বামীকে চট্রগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বুধবার( ২৯ জুলাই) বিকালে ঈদগাঁও থানার ইসলামাবাদ ইউনিয়নের আউলিয়াবাদ ঢালার দুয়ার এলাকায় এ ঘটনা ঘটে।

ঈদগাঁও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার( ২৯ জুলাই) বিকাল ৪টার দিকে সংবাদ পান থানার নিকটস্থ ইসলামাবাদ ইউনিয়নের আউলিয়াবাদ ঢালার দুয়ার এলাকার এক বসত ঘরে এক ব্যাক্তিকে জবাই করে হত্যার চেষ্টা করা হয়েছে। সংবাদ পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিমের নেতৃত্বে পুলিশদল ঘটনাস্থল পরিদর্শন করে  ধারালো অস্ত্রসহ বিভিন্ন আলামত জব্দ করেন।

হত্যা চেষ্টার শিকার স্বামী হচ্ছে উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের আউলিয়াবাদ ঢালার দুয়ার এলাকার মৃত হোসেনের ছেলে ফরিদ এবং হত্যা চেষ্টায় জড়িত তার স্ত্রী কুলছুমা ইসলামপুর ইউনিয়নের ভিলেজার পাড়ার চাঁদ মিয়ার কন্যা।

প্রতিবেশী এবং স্বজনরা জানান, স্ত্রী কুলছুমা ঘুমন্ত স্বামী ফরিদকে জবাই করে হত্যার চেষ্টা চালিয়েছে এবং পরে সে পালিয়ে গেছে। প্রতিবেশীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতাল নিয়ে যাই। পরে অবস্থার অবনতি দেখে চমকে হাসপাতালে প্রেরণ করে চিকিৎসক । রিপোর্ট লিখা পর্যন্ত পলাতক স্ত্রীকে আটকে অভিযান চলছে। ঘটনার পূর্বের দিন স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। এর জেরেই স্ত্রী স্বামীকে হত্যার চেষ্টা করে থাকতে পারে।

স্থানীয়রা আরও জানায়, এটা তার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী ইতিপূর্বে মারা গেছে। তবে সে স্ত্রী এবং দ্বিতীয় স্ত্রীর সংসারে সন্তান আছে কিনা নিশ্চিত হওয়া যায়নি।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, ঘটনাস্থলে পৌঁছে তারা দেখতে পান ঘরের কক্ষ রক্তে ভেজা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদগাঁও
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন