ঈদগাওয়ে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

fec-image

কক্সবাজার সদরের ঈদগাঁওয়ের এক জেলে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার একদিন পর ডুবুরি দলের সহায়তায় লাশ উদ্ধার হয়েছে। নিহত জেলের নাম নুর মোহাম্মদ। সে ঈদগাঁও থানাধীন ঈদগাঁও সদর ইউনিয়নের পশ্চিম ভাদিতলার মৃত আবদুল আজিজের ছেলে। সোমবার (৫ জুলাই) সকাল ৯টার দিকে এ লাশ উদ্ধার হয়।

প্রাপ্ত তথ্যে জানা যায়, রবিবার (৪ জুলাই) সকালে জেলে তিন সন্তানের জনক নুর মোহাম্মদ প্রতিদিনের মত তর অন্য সহযোগী জেলেদের সাথে পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের চিংড়ি জোন এলাকা বহলতলিতে মাছ ধরতে যায়। মাছ ধরার এক পর্যায়ে জেলে নুর মোহাম্মদ হঠাৎ উধাও হয়ে যায়। সহযোগী জেলেরা সারাদিন খোঁজেও তার সন্ধান পায়নি। নিরুপায় হয়ে তারা সংবাদটি স্থানীয় চেয়ারম্যানসহ নিখোঁজ জেলের বাড়ি ও স্বজনদের জানায়। অবশেষে তারা চট্টগ্রাম ডুবুরি দলের শরণাপন্ন হয়।

ডুলাহাজারা চেয়ারম্যান নুরুল আমিন ও ঈদগাঁও ইউনিয়ন ২নং ওয়ার্ড মেম্বার বজলের আন্তরিক চেষ্টায় সোমবার সকাল ৯টার দিকে ডুবুরি দলের সহযোগিতায় খাল থেকে নুর মোহাম্মদের লাশ উদ্বার করা হয় বলে জানান মেম্বার বজলুর।

মেম্বার বজল ও নিহতের পরিবারের সদস্যরা জানান, লাশ উদ্ধার পরবর্তী প্রশাসনিক প্রক্রিয়া শেষে লাশ বাড়িয়ে নিয়ে আসা হয়েছে এবং বিকালে দানের প্রস্তুতি চলছে। এদিকে মর্মান্তিক এ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন