ঈদগড়ে ৬৫ বছর বয়স্ক এক উপজাতীয় বৃদ্ধ অপহরণ

অপহরণ

নিজস্ব প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার পার্শ্ববর্তী ইউনিয়ন রামুর ঈদগড়ে ৬৫ বছর বয়স্ক এক উপজাতীয় বৃদ্ধাকে অপহরণ করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। অপহৃত ব্যক্তি হলেন রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের উপজাতীয় পল্লী বৈদ্য পাড়া গ্রামের বাসিন্দা অংক্যজাই মার্মা(৬৫)।

ঘটনাটি ঘটেছে ,আজ ভোর রাত ৩টার দিকে ইউনিয়নের চাইল্লাতলীর নিজ খামার বাড়ীতে ।
অপহৃত অংক্যজাই মার্মার ছেলে থোয়াই চিং মার্মা জানান,তার পিতা প্রতিদিনের মত সন্ধার দিকে খামার বাড়ীতে রাত্রি যাপন করতে যায়। কিন্তু পর দিন তার বাবা সকাল ১০টা বাজেও ফেরত না আসায় খোঁজা খুজি শুরু করে। ঐসময় অজ্ঞাত নামা মোবাইল ফোন থেকে থোয়াই চিং মার্মাকে বলেন, তোমার বাবা আমাদের(অপহরণকারী) হাতে জিম্মি রয়েছে। পাঁচ লাখ টাকার মুক্তিপনের বিনিময়ে তাকে ছেড়ে দেওয়া হবে। অন্যতায় তাকে হত্যা করা হবে বলে সাফ জানিয়ে দেন।

উক্ত ঘটনায় রামু থানা পুলিশ কর্মকর্তা এ.এস.আই মনিরুল ইসলাম ও ঈদগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.ইউছুফ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,উপজাতীয় বৃদ্ধা অংক্যজাই মার্মাকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

তবে পরিবারের পক্ষ থেকে স্কুল শিক্ষিকা অংক্যজাই মার্মার মেয়ে এলানু মার্মা বলেন,অপহরণকারীরা বারবার মোবাইল ফোনে মুক্তিপনের টাকা দাবি করে আসছে।

দীর্ঘ ৭২ ঘন্টা পার হলেও তার পিতা উদ্ধার হয়নি। এনিয়ে স্থানীয়রা ও পরিবারের লোকজন আতংক অবস্থায় রয়েছে।

উল্লেখ্য ,গত এক সাপ্তাহের ব্যবধানে ঈদগড় বাইশারী ও ঈদগাঁও সড়কে চার ব্যক্তি অপহরণের শিকার হয়েছে এবং সকলেই মুক্তিপনের বিনিময়ে ছাড়া পেয়েছে বলে পরিবারের সদস্যরা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন